SAG পুরস্কারের মনোনয়ন 2022: সম্পূর্ণ তালিকা, ছবি এবং চমক

উইল স্মিথ, “কিং রিচার্ড”

ডেনজেল ​​ওয়াশিংটন, “ম্যাকবেথের ট্র্যাজেডি”

কাম্বারব্যাচ, গারফিল্ড, স্মিথ এবং ওয়াশিংটন সকলেই ব্যাপকভাবে অস্কারে প্রত্যাবর্তন করবেন বলে আশা করা হচ্ছে, টাইটানদের জয়ের জন্য সত্যিকারের যুদ্ধ সেট করে। কিন্তু জাভিয়ের বারডেমকে “বিয়িং দ্য রিকার্ডোস”-এ দেশি আর্নাস চরিত্রে তার উত্সাহী অভিনয়ের জন্য দেখা একটি বড় ধাক্কা: SAG ভোটাররা একটি আইকনিক শোতে কাজ করা টিভি অভিনেতাদের পর্দার পিছনের গল্পে স্পষ্টভাবে প্রতিক্রিয়া জানিয়েছেন৷

বার্থেম এই বিভাগে বেশ কিছু ভারী-হিটিং ম্যাচ পরাজিত করেছে পিটার ডিংলাজ “চিরানো” এবং লিওনার্দো ডিক্যাপ্রিও “ডোন্ট লুক আপ”। যেহেতু ডিক্যাপ্রিওর ফিল্ম এখনও গতি পাচ্ছে – নেটফ্লিক্স বলছে যে এটি স্ট্রীমারে দ্বিতীয় সর্বাধিক দেখা চলচ্চিত্র – এটি এই অস্কার রেসে পঞ্চম স্থানে রয়েছে৷

জেসিকা সোস্টাইন, “টমি ফে এর চোখ”

অলিভিয়া কোলম্যান, “দ্য লস্ট ডটার”

লেডি গাগা, “হাউস অফ গুচি”

জেনিফার হাডসন, “সম্মান”

নিকোল কিডম্যান, “রিকার্ডোস হচ্ছে”

পুরষ্কারগুলি সেই পরিবর্তনকে শোষণ করে যা ভোটাররা একজন প্রকৃত ব্যক্তি হিসাবে প্রতিশ্রুতিবদ্ধ, এবং এই ধারাটি ঘটনাস্থলেই অফার করে: সোস্টাইন, গাগা, হাডসন এবং কিডম্যান প্রত্যেকেই বাস্তব জীবনে অভিনয় করেছেন এবং সেই ভূমিকাগুলিতে তারা যে কাজ করেছেন তা স্পষ্ট। যদি তাই হয় আপনি চিন্তা করতেন ক্রিস্টেন স্টুয়ার্টের প্রশংসিত পদ্ধতি “স্পেন্সার”-এ প্রিন্সেস ডায়ানা ঠিক SAG এর গলিতে থাকবেন, কিন্তু ভোটাররা আশ্চর্যজনকভাবে তাকে মুকুট দেওয়ার বিরোধিতা করেছিল।

স্টুয়ার্ট SAG দ্বারা মনোনীত না হলে, তার অস্কার সম্ভাবনা খুবই নড়বড়ে হয়ে যাবে। যদি তাই হয়, আমি ভাবছি যে তাদের দ্বিতীয় একাডেমি পুরষ্কার চাওয়া দুই মহিলার মধ্যে একটি অস্কার যুদ্ধ চলছে: কিডম্যান যিনি “বিয়িং দ্য রিকার্ডোস”-এ একটি আলগা বলে পরিণত হয়েছেন এবং “দ্য লাস্ট”-এ কাঁটাযুক্ত এবং সহানুভূতিশীল মা হিসাবে কোলম্যান। কন্যা।”

READ  মারিয়া বেল মার্কিন ফিগার স্কেটিং শিরোনাম এবং বেইজিংয়ে একটি স্থান জিতেছে

“বেলফাস্ট”

“কোদা”

“উপরে তাকাও না”

“গুচির ঘর”

“কিং রিচার্ড”

যদিও এটি SAG-এর সেরা ধারা হিসাবে বিবেচিত হয়, তবে সেরা চলচ্চিত্র রেসিংয়ের সাথে এটির খুব একটা সম্পর্ক নেই: গত বছরের অস্কার বিজয়ী “নোমল্যান্ড” সেরা অভিনেতার জন্য SAG পুরস্কারের জন্য মনোনীত হয়নি কারণ গিল্ড একটি পুরস্কারকে সম্মান করতে চায়। একটি ফিল্মের পরিবর্তে একটি বা দুটি শোতে আধিপত্য বিস্তার করে বড় দল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।