NFT বিভাগ প্রকাশের পর গেমস্টপ শেয়ার প্রতি ঘণ্টায় 26% বেড়েছে

গেমসটপ কর্পোরেশন (GME), রেডডিটের কাল্ট-প্রিয় স্টক, এর শেয়ার প্রতি ঘণ্টায় লেনদেনে এক চতুর্থাংশ বেড়েছে, ওয়াল স্ট্রিট জার্নাল তার আসন্ন নন-ফাঙ্কি টোকেন (NFT) সেগমেন্টের একটি প্রতিবেদনের পর।

মার্কিন যুক্তরাষ্ট্রের খুচরা গেম স্টোর সংস্থাটি চুপচাপ একটি কাজে নিযুক্ত রয়েছে এনএফটি বাজার মে থেকে অক্টোবর পর্যন্ত তালিকাভুক্তির মাধ্যমে জিনিস বৃদ্ধি করা হয়েছে অনেক কাজের সুযোগ অভিজ্ঞ সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার এবং পণ্য বিক্রেতাদের জন্য Web3 এবং NFT।

বৃহস্পতিবার এক তথ্য অনুযায়ী রিপোর্ট ওয়াল স্ট্রিট জার্নাল থেকে, গেমসটপ এখন নতুন নির্মিত NFT ইউনিট পরিচালনার জন্য 20 জনেরও বেশি লোক নিয়োগ করে।

GameStop এর পরিকল্পনার সাথে পরিচিত একটি বেনামী উৎস দ্য আউটলেটকে বলেছে যে ইউনিটটি একটি NFT প্ল্যাটফর্ম তৈরি করছে যা মূল ক্রিপ্টোকারেন্সি অংশীদারিত্ব প্রতিষ্ঠা করবে এবং গেমিং NFT-এর ক্রয়, বিক্রয় এবং লেনদেন সক্ষম করবে।

এই বছরের শেষের দিকে বাজারটি চালু হতে চলেছে, এবং সংস্থাটি দুটি ক্রিপ্টো কোম্পানির সাথে একটি যৌথ উদ্যোগে রয়েছে যা প্রযুক্তিটি শেয়ার করবে এবং অন্যান্য অতিরিক্ত NFT প্রোগ্রামগুলির সাথে ব্লকচেইন এবং NFT গেমগুলির বিকাশে সহ-বিনিয়োগ করবে বলে জানা গেছে।

ট্রেডিং ভিউ অনুসারে, লেখার সময় বাজার $162.48-এ ছিল বলে GME এর দাম 26% বৃদ্ধি করার পরে ঘন্টার ব্যবসায়ীদের দ্বারা সংবাদটিকে উষ্ণভাবে স্বাগত জানানো হয়েছিল। বাজারে নগদ প্রবাহের অভাবের কারণে ঘন্টার পর ট্রেডিং প্রায়ই খুব অস্থির হয়, তবে নিয়মিত ট্রেডিংয়ের মতোই একটি স্টকের দামকেও প্রভাবিত করে।

যাইহোক, ওয়াল স্ট্রিট জার্নালে নামযুক্ত প্রমাণের অভাব বা গেমস্টপ থেকে সরাসরি নিশ্চিতকরণ আরও কিছু ষড়যন্ত্রমূলক GME ধর্মান্ধদের ভ্রু তুলেছে। ক মেইল r/Superstonk Reddit সম্প্রদায়ে 1,100টি মন্তব্য এবং 97% ভোট শেয়ারের সাথে, ব্যবহারকারী u/brettmagnetic, দ্য ওয়াল স্ট্রিট জার্নাল নিবন্ধটি প্রশ্ন করেছে যে এটি আসলে ঘণ্টার পর GME ট্রেডিংয়ে ইতিবাচক প্রভাব ফেলবে কিনা।

“দুঃখিত, কিন্তু আমি বিশ্বাস করি না যে কয়েক ঘন্টা পরে দামের গতিবিধি গেমস্টপ এনএফটি বাজার সম্পর্কে WSJ পোস্টের সাথে সম্পর্কিত। আমি মনে করি অন্য কিছু চলছে, এই নিবন্ধটি মূল্যবৃদ্ধির জন্য এনএফটি বাজারকে বলি দিতে প্রকাশিত হয়েছিল।

Redditor u / MrFlags69 অনুরূপ অনুভূতি প্রতিধ্বনিত, যুক্তি যে আমি দেখেছি একমাত্র উৎস হল ‘মানুষ’। এটা একটা ম্যাগাজিন ছাড়া আর কিছু নয়।