সিপিএলে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন সাকিব

সিপিএলে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন সাকিব

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) নতুন মৌসুম শুরু হবে ২৮ আগস্ট থেকে। তার আগে একটি সুসংবাদ পেলেন সাকিব আল হাসান। জ্যামাইকা তালাওয়াসের হয়ে সিপিএলের এবারের মৌসুমে খেলবেন বাংলাদেশের এই তারকা অলরাউন্ডার।

সামাজিক যোগাযোগমাধ্যমে সিপিএলের অফিশিয়াল পেজে খবরটি জানানো হয়েছে। তাঁর বোলিংয়ের একটি ভিডিও দিয়ে লেখা হয়েছে, ‘সিপিএল ২০২১ সংস্করণে জ্যামাইকা তালাওয়াসে ফিরলেন সাকিব।’

গত বছর সিপিএলে খেলার সুযোগ পাননি সাকিব আল হাসান। এর আগের দুই বছর ছিলেন বার্বাডোজ ট্রাইডেন্টসে। তার আগের বছর খেলেছেন জ্যামাইকা তালাওয়াসের হয়ে।

এবার এক বছর বিরতি দিয়ে আবারও সিপিএলে ফিরতে যাচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তবে কোন দলের হয়ে সেটা নির্ধারণ হবে শুকবারের প্লেয়ার ড্রাফটের পরই।

কিন্তু আগে থেকেই সম্ভবত বলে দেয়া যাচ্ছে, সাকিব আল হাসান খেলবেন কোন দলের হয়ে। সিপিএল টি-টোয়েন্টির অফিসিয়াল টুইটার পেজে লেখা হয়েছে, জ্যামাইকা তালাওয়াসে ৩ বছর পর ফিরে আসছেন সাকিব।

সেখানে লেখা হয়েছে, ‘ধারণা করুন তো কে ফিরছেন? আগামী সিপিএলে (২০২১) বাংলাদেশ ক্রিকেট দলের তারকা সাকিব আল হাসান তিন বছর পর ফিরে আসছেন জ্যামাইকাতে।’ সঙ্গে জুড়ে দেয়া হয়েছে পুরনো খেলার একটি ভিডিও।

Source: