বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

নিউজ ডেস্ক আপডেট:০১ মার্চ, ২০২১ বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে ঘিরে টালিগঞ্জ তোলপাড় বেশ কিছু দিন ধরে। কয়েক দিন ধরে খবর মিলছে, রাজনীতিতে আসছেন একাধিক নায়ক-নায়িকা। কিছুদিন আগেই গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত। এবার একই পথে হাঁটলেনন শ্রাবন্তী, শেষ পর্যন্ত বিজেপিতেই যোগ দিলেন এই অভিনেত্রী। আজ কলকাতা শহরের একটি তারকা হোটেলে পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে পদ্ম পতাকা গ্রহণ করেন শ্রাবন্তী।

স্থানীয় সংবাদমাধ্যমের অনলাইন সংস্করণ সূত্রে বলছে, এর আগে তৃণমূলের একাধিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গেছে শ্রাবন্তীকে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত ছিলেন এই অভিনেত্রী। ধারণা করা হচ্ছিল, তিনি তৃণমূলেই যোগ দেবেন। সে ক্ষেত্রে কেন এই সিদ্ধান্ত?

এমন প্রশ্নের উত্তরে শ্রাবন্তী জানান, ‘কোনো অভিমান থেকে নয়, শুধু রাজ্যে পরিবর্তন আনার স্বার্থেই বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বক্তব্য তাঁকে অনুপ্রাণিত করেছে। আর সে কারণেই এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি। গেরুয়া দলে যোগ দিয়ে শ্রাবন্তী বলেন, ‘আমার নতুন পথচলা শুরু হলো। আমি আপ্লুত, মোদিজিকে অনুসরণ করি। আমাকে যোগ্য মনে করায় বিজেপিকে ধন্যবাদ। সোনার বাংলা গড়ার পাশাপাশি পুরো দেশের জন্য কিছু করতে চাই।’

ভোটের আগে গত কয়েক দিনে রুপালি পর্দার একঝাঁক তারকা বিজেপিতে যোগ দিয়েছেন। তাঁদের মধ্যে আছেন হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকার, পাপিয়া অধিকারী। এরপর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও বিজেপিতে নাম লেখালেন।

Source: www.prothomalo.com