শাকিব খানের নতুন ছবি অন্তরাত্মা,মুক্তি পাবে ঈদে

নিউজ ডেস্ক আপডেট:২১ ফেব্রুয়ারি, ২০২১ শাকিব খানের নতুন ছবি অন্তরাত্মা,মুক্তি পাবে ঈদে

বুধবার রাতে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন শাকিব খান। ওয়াজেদ আলী সুমনের এই ছবির নাম ‘অন্তরাত্মা’। হাসিবুর রেজা কল্লোলের ‘সত্তা’র পর সোহানী হোসেন প্রযোজিত দ্বিতীয় ছবি এটি।

আগের ছবির মতো এই ছবির গল্পও সোহানী হোসেনের, চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ। ছবিতে শাকিবের নায়িকা ভারতের বাঙালি অভিনেত্রী দর্শনা বণিক। অরিন্দম শীলের ‘আসছে আবার শবর’, কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘মুখোমুখি’সহ টালিগঞ্জের বেশ কিছু ছবির এই অভিনেত্রী অভিনয় করেছেন তেলেগু ও হিন্দি ছবিতেও।

এর আগে শাকিব খানের সঙ্গে দর্শনাকে নিয়ে ‘শ্যাডো’ নির্মাণের ঘোষণা দিয়েছিলেন পরিচালক সুমন। সেই ছবির আগেই ‘অন্তরাত্মা’য় অভিনয় করবেন দুজন। সুমন বলেন, “আপাতত ‘শ্যাডো’ করছি না। নাম বদলে পরবর্তীতে ‘প্ল্যান’ নামে ছবিটি করব। তার আগে ‘অন্তরাত্মা’ শেষ করব। ছবিটি রোজার ঈদে মুক্তির লক্ষ্যে নির্মাণ করছি। সামনের সপ্তাহেই পাবনায় শুরু হবে শুটিং। একবারেই শুটিং শেষ করার ইচ্ছা।”

নতুন ছবিটি নিয়ে শাকিব খান বলেন, “আমাকে যখন গল্প শোনানো হয়েছে, একেবারে মন্ত্রমুগ্ধের মতো শুনেছি। রোমান্টিক ও পারিবারিক আবেগ-অনুভূতির গল্প। শুনেই বলেছি, এই ছবি আমি করব। সোহানী ম্যাডাম দারুণ প্রযোজক। তাঁর আগের ছবি ‘সত্তা’য় কাজের অভিজ্ঞতাও ভালো। ১ মার্চ এই ছবির শুটিং ইউনিটে যোগ দেব আমি।”

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ঘোষণা এলো আরটিভি প্রযোজিত ‘লিডার—আমিই বাংলাদেশ’ ছবির। তপু খান পরিচালিত ছবিটিতেও অভিনয় করবেন শাকিব খান, সঙ্গে থাকবেন শবনম বুবলী।

Source: www.kalerkantho.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ