আমি মূলত বাথরুম সিঙ্গার:নুসরাত ফারিয়া

নিউজ ডেস্ক আপডেট:১৭ অক্টোবর, ২০২০ আমি মূলত বাথরুম সিঙ্গার:নুসরাত ফারিয়া

রোমাঞ্চকর দিন–রাত কাটছে নুসরাত ফারিয়ার। মুক্তির ৪৮ ঘণ্টায় ইউটিউব বাংলাদেশে ট্রেন্ডিংয়ের দুই নম্বরে উঠে এসেছে তাঁর গাওয়া ‘আমি চাই থাকতে’ গানটি।

নিজের গান নিজে কতবার শুনেছেন? কেমন সাড়া পাচ্ছেন? এসব প্রশ্নের উত্তরে ফারিয়া বলেন, ‘আমি তো এক বছর ধরে শুনছি। কতবার যে শুনেছি, তার কোনো হিসাব নেই। ঢাকা থেকে কলকাতা—দারুণ সাড়া পাচ্ছি। আমার বন্ধু, সহকর্মী সবাই গানটি শেয়ার করেছেন। শুভশ্রী, পরীমনি, সাফা কবিররা শেয়ার করেছেন। ফোনের পর ফোন, মেসেজ আসছে। গান আর মিউজিক ভিডিও নিয়ে আলাদা করে বলার কিছু নেই। কোয়ালিটি টকস ইটসেল্ফ। এটা মিউজিক ভিডিওর সেরা প্রোডাকশনগুলোর একটা।’

‘আমি চাই থাকতে’ গানটি প্রকাশিত হয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে। নুসরাত ফারিয়ার সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশি কানাডীয় শিল্পী মাস্টার ডি। সংগীতচিত্রেও দেখা গেছে দুই শিল্পীকে। সংগীতচিত্রের পরিচালক ভারতের কলকাতার জনপ্রিয় নৃত্য ও চলচ্চিত্র পরিচালক বাবা যাদব। এর শুটিংও হয়েছে ভারতের জয়পুরে। দুই দিনে গানটির ভিউ ৭ লাখ ৮০ হাজার ছাড়িয়েছে।

ছোটবেলা থেকেই গায়িকা হওয়ার ইচ্ছা ছিল কি না, এমন প্রশ্নে ফারিয়া জানান, ব্যাপারটা সে রকম নয়। তিনি বলেন, ‘আমাদের সবার ভেতরই কমবেশি গুণ থাকে। আমাদের উচিত সেসব সুপ্ত প্রতিভার যত্ন নেওয়া, চর্চা করা। আমি নানা কিছু করে নিজেকে অনুপ্রাণিত করি। গান সে রকমই একটা ব্যাপার। আমি মূলত বাথরুম সিঙ্গার। গানটা প্যাশন থেকে গাই।’ শিগগিরই আরও একটি গান বেরোবে তাঁর।

ফারিয়ার আগের গান ‘পটাকা’ নিয়ে দারুণ সমালোচনা হলেও ভিউ ছাড়িয়েছিল ৭০ লাখ। দর্শক গানটা দেখেছে এবং সমালোচনা করেছে। সেই তুলনায় ‘আমি চাই থাকতে’ গানটির নিচে এখন পর্যন্ত পাঁচ হাজার মন্তব্য জড়ো হয়েছে, যার বেশির ভাগই ইতিবাচক। অনেকেই বলেছেন, গানের কথা বা গানটা ভালো না হলেও সংগীত ও সংগীতচিত্র দুর্দান্ত।

Source: www.prothomalo.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ