মাশরাফির ব্রেসলেট বিক্রির টাকায় হবে হাসপাতাল

নিউজ ডেস্ক আপডেট:০৪ সেপ্টেম্বর, ২০২০ মাশরাফির ব্রেসলেট বিক্রির টাকায় হবে হাসপাতাল

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ব্রেসলেট নিলামের টাকা দিয়ে ১০ শয্যার বিশেষায়িত হাসপাতাল করার ঘোষণা দিয়েছে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক শুক্রবার বেলা ১১টায় নড়াইল শহরের মহিষখোলায় এক অনুষ্ঠানে এই ঘোষণা দেন।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। আলোচনা ও কেক কাটার অনুষ্ঠানে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম, মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন ছিলেন।

তরিকুল ইসলাম অনিক বলেন, ফাউন্ডেশনের সভাপতি নড়াইল-২ (সদর) আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার ব্রেসলেট নিলামে বিক্রি করে ৪২ লাখ টাকা পাওয়া গেছে। তার একটি অংশ কর্মহীন হয়ে পড়া খেলোয়াড় এবং করোনাভাইরাস প্রতিরোধে খরচ হয়েছে।

“বাকি ২৫ লাখ টাকা এবং নড়াইলের কয়েকজন ব্যক্তি ও সংগঠনের আর্থিক সহায়তায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন প্রতিষ্ঠা করবে ১০ শয্যার বিশেষায়িত হাসপাতাল। সেখানে ২৪ ঘণ্টা বিশেষজ্ঞ চিকিৎসকের উপস্থিতিতে স্বল্প খরচে সাধারণ মানুষকে স্বাস্থ্যসেবা দেওয়া হবে।”

সরকারের অনুমোদন পেলেই কার্যক্রম শুরু করা হবে বলে তিনি জানান। মাশরাফি ২০১৭ সালে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন।

Source: www.bdnews24.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ