যানবাহনে দাঁড়িয়ে যাত্রী নেয়া যাবে না : সেতুমন্ত্রী

নিউজ ডেস্ক আপডেট:২৫ আগস্ট, ২০২০ যানবাহনে দাঁড়িয়ে যাত্রী নেয়া যাবে না : সেতুমন্ত্রী

গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সবার জন্য মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে হবে। যানবাহনে দাঁড়িয়ে যাত্রী নেয়া যাবে না।

মঙ্গলবার (২৫ আগস্ট) বেলা ১১টার দিকে সড়ক ও জনপথ (সওজ) অধিদফতরের কুমিল্লা জোনের উন্নয়ন প্রকল্পসমূহের অগ্রগতি পর্যালোচনা সংক্রান্ত ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

কুমিল্লা-নোয়াখালী ফোর লেন প্রকল্পের অগ্রগতি নিয়ে অসন্তোষ প্রকাশ করে প্রকৌশলীদের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে বসে না থেকে সরেজমিন প্রকল্প এলাকায় গিয়ে কাজ করুন, নির্দিষ্ট সময়ের মধ্যে প্রকল্পের কাজ শেষ করতে হবে। জনদুর্ভোগ সহ্য করা হবে না, কোনো অজুহাত নয়।

তিনি আরও বলেন, নিষেধ করার পরও কেন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ময়লা-আবর্জনা ও পোস্টার-ব্যানার রয়েছে। এসব পোস্টার ব্যানার যারই হোক না কেন তা সরিয়ে ফেলার নির্দেশ দেন মন্ত্রী।

সওজের কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী শওকত আলী বলেন, কুমিল্লা জোনে ২৫০০ কিলোমিটার ও কুমিল্লা জেলায় ১৭৮২ কিলোমিটার রাস্তা রয়েছে। কুমিল্লায় টমছম ব্রিজ-নোয়াখালী ফোর লেন সড়কের নির্মাণ কাজের চারটি প্যাকেজের মধ্যে লালমাই- লাকসাম প্যাকেজের কাজ সময়মত শুরু করা যায়নি। এ প্যাকেজের এলাইনমেন্ট পরিবর্তন সিদ্ধান্তহীনতার জন্য কাজের টেন্ডার আহ্বান করতে দেরি হয়েছে। এক মাস আগে কার্যাদেশ দেয়া হয়েছে। আশা করি যথা সময়ে উক্ত প্যাকেজের কাজ সম্পন্ন হবে।

Source: www.jagonews24.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ