করোনা আক্রান্ত চিত্রনায়িকা পপি

নিউজ ডেস্ক আপডেট:২৪ জুলাই, ২০২০ করোনা আক্রান্ত চিত্রনায়িকা পপি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পপি। বেশ কিছুদিন থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি। করোনার নানা উপসর্গ দেখা দিলে তিন দিন আগে নমুনা পরীক্ষা করান। তার ফলাফল পজেটিভ এসেছে বলে জানিয়েছে পরিবারর পরিবার।

শুক্রবার বিকেলে পপির পরিবারের এক সদস্য জানান, ‘জ্বর, গলাব্যথা, কাশির সঙ্গে কিছুটা শ্বাসকষ্ট রয়েছে পপির। এগুলো কমলে আবারও পরীক্ষা করা হবে।

পপি বলেন, ‘বেশ কিছুদিন হলো তাঁর জ্বর ছিল, সঙ্গে কাশি। মাঝে জ্বর কমেও গিয়েছিল। কিন্তু শরীর ভালো লাগছিল না। একসময় শ্বাসকষ্ট অনুভূত হচ্ছিল। পরে পরিবারের লোকেরা করোনার জন্য নমুনা পরীক্ষা করাতে পরামর্শ দেন। গত বুধবার সেই ফল হাতে পেয়েছেন তিনি।’

করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর ঢাকা থেকে খুলনায় পৈতৃক বাড়িতে চলে যান পপি। প্রায় তিন মাস ধরে সেখানেই অবস্থান করছেন তিনি। প্রথম দিকে পরিবারের সহযোগিতায় পপি নিজেই শহরের বিভিন্ন জায়গায় স্বল্প আয়ের মানুষকে সহায়তা দিয়েছেন। প্রায় দেড় মাস ধরে এই সহযোগিতার কাজ অব্যাহত রাখেন তিনি। পরে করোনোর প্রকোপ বেড়ে গেলে ঘর থেকে বের হওয়া বন্ধ করে দেন তিনি।

বর্তমানে পপি খুলনার খালিশপুরে তার নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। বাড়িতেই আইসোলেশনে আছেন অভিনেত্রী। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

 

Source: www.jagonews24.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ