জয়পুরহাটে একই ব্যাংকের ছয় কর্মকর্তা করোনা আক্রান্ত

নিউজ ডেস্ক আপডেট:০২ জুলাই, ২০২০ জয়পুরহাটে একই ব্যাংকের ছয় কর্মকর্তা করোনা আক্রান্ত

জয়পুরহাটে আরও ১৩ জনের করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। বগুড়া টিএমএসএস হাসপাতাল পাঠানো নমুনা পরীক্ষার প্রতিবেদন গতকাল বুধবার রাতে সিভিল সার্জন কার্যালয়ে এসেছে। 

নতুন শনাক্ত হওয়া ১৩ জনের মধ্যে ৬ জন ইসলামী ব্যাংক বাংলাদেশের জয়পুরহাট শাখার কর্মকর্তা ও ওই ব্যাংকের একজন কর্মকর্তার পরিবারে চারজন সদস্য রয়েছেন। অন্য তিনজনের মধ্যে একজন গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা ও দুজন পাঁচবিবি উপজেলার বাসিন্দা। কর্মকর্তারা আক্রান্ত হওয়ায় ইসলামী ব্যাংকের ওই শাখাটি লকডাউন (অবরুদ্ধ) করা হয়েছে।

জয়পুরহাটের সিভিল সার্জন সেলিম মিঞা বিষয়টি নিশ্চিত করে বলেন, নতুন ১৩ জনসহ মোট ৩৭৯ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১৯৮ জন সুস্থ হয়েছেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশের জয়পুরহাট শাখা কার্যালয়টি শহরের প্রধান সড়কের তাহেরা কমপ্লেক্সে অবস্থিত। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় সেখানে গিয়ে দেখা গেছে, ব্যাংকের প্রধান ফটক বন্ধ। ফটকের সামনে লকডাউনের নোটিশ ঝোলানো রয়েছে। গ্রাহকেরা এসে ফিরে যাচ্ছেন।

জানতে চাইলে ইসলামী ব্যাংক বাংলাদেশের জয়পুরহাট শাখার ব্যবস্থাপক মো. মইনউদ্দিন বলেন, এই শাখার মোট ১২ জন কর্মকর্তা-কর্মচারী আক্রান্ত হয়েছেন। গত ৩০ জুন থেকে স্থানীয় প্রশাসন শাখাটি লকডাউন করেছে। ব্যাংক ক্লোজিং ও ছুটি থাকায় আজ বৃহস্পতিবার থেকে লকডাউন কার্যকর হচ্ছে।

Source: www.prothomalo.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ