প্রিয়তমা ছবির জন্য নতুন মুখ খুঁজছেন শাকিব

নিউজ ডেস্ক আপডেট:২৫ জুন, ২০২০ প্রিয়তমা ছবির জন্য নতুন মুখ খুঁজছেন শাকিব

২০১৭ সালের নভেম্বর মাসে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস ‘প্রিয়তমা’ ছবিটি করার ঘোষণা দেয়। এরপর থেকে প্রতিবছরই ছবিটি নিয়ে কথা হয়। কিন্তু কাজ শুরু হয় না। এবার ছবির জন্য একটি নতুন মুখ খুঁজছেন শাকিব খান।

শাকিব খান আগেই জানিয়েছিলেন, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ ছবি দুটির প্রস্তুতি ও নির্মাণের জন্য ‘প্রিয়তমা’র কাজ পেছাবে। অবশ্য মাঝে তিন বছরে ‘প্রিয়তমা’কে ঘিরে হিসাব-নিকাশ পাল্টে গেছে। শুরুতেই বুবলীকে শাকিবের প্রিয়তমা হিসেবে নাম ঘোষণা করা হয়েছিল। কিন্তু গত বছরের শেষের দিকে আবার যখন ছবিটি নিয়ে কথা উঠলে আভাস পাওয়া গিয়েছিল, বুবলীকে ছবিতে রাখা হচ্ছে না।

গত মার্চ মাসে এক সাক্ষাৎকারে বিষয়টি পরিষ্কার করেছেন শাকিব খান। তিনি বলেছিলেন, ‘প্রিয়তমা ছবিতে বুবলী থাকছেন না। দুই বছর আগে ছবিটি করতে চেয়েছিলাম। তখন বুবলীর বয়স আরও কম ছিল। ওই সময় ছবিটি তৈরি করলে বুবলী অভিনয় করতে পারত। এখন তাঁকে দিয়ে চরিত্রটি করানো যাবে না, মানাবেও না। এখানে একেবারেই নতুন একটি মেয়ে লাগবে। যার অভিষেকই হবে “প্রিয়তমা” দিয়ে। সে ধরনের মেয়েই খুঁজছি।’

সম্প্রতি আবারও ‘প্রিয়তমা’ নিয়ে কথা উঠেছে। শোনা যাচ্ছে আগামী সেপ্টেম্বর-অক্টোবর মাসে ছবিটির শুটিং শুরু হতে পারে। সেই লক্ষ্যে ‘প্রিয়তমা’ ছবির জন্য শাকিবের নতুন নায়িকা খুঁজতে যোগ দিয়েছেন ভক্তরাও। বিষয়টি নিয়ে এক সপ্তাহ ধরে ফেসবুকে ভক্তদের মধ্যে রীতিমতো ঝড় বয়ে যাচ্ছে।

শাকিবের নতুন নায়িকা হিসেবে ভক্তদের পেজে ভক্তদের অনেকেই নায়িকা হিসেবে ছোট পর্দা, বড় পর্দার অনেক নায়িকার নাম প্রস্তাব করেছেন।

ভক্তদের পছন্দের তালিকায় আছেন ছোট পর্দার মেহ্‌জাবীন, তানজিন তিশা, সানজানা সরকার রিয়া, সালহা খানম নাদিয়া। বড় পর্দার পূর্ণিমা, পপি, মাহিয়া মাহি, পরীমনি, কলকাতার নায়িকা কোয়েল মল্লিক, কৌশানি ও কলকাতার সিরিয়ালের কিরণমালা চরিত্রের লুকমা রায়সহ আরও অনেকে।

Source: www.prothomalo.com