করোনার কারণে শ্রীলঙ্কা সফর স্থগিত করেছে বিসিবি

নিউজ ডেস্ক আপডেট:২৪ জুন, ২০২০ করোনার কারণে শ্রীলঙ্কা সফর স্থগিত করেছে বিসিবি

নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজ স্থগিত করার ২৪ ঘন্টা পরে বাংলাদেশ তাদের আসন্ন শ্রীলঙ্কা সফর পিছিয়ে দিয়েছে। দুই দলের মধ্যে জুলাই-আগস্ট এর দিকে তিনটি টেস্ট খেলার কথা ছিল।

বিসিবি বুধবার তার অপ্রস্তুতির কথা এসএলসিকে জানিয়েছিল, এর অর্থ কোভিড -১৯ মহামারীর কারণে বাংলাদেশ ও শ্রীলঙ্কা উভয়ই খেলার বাইরে থাকবে।

বিসিবি তার ক্রিকেটারদের দেশের ক্রিকেটের সদর দফতর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে এখনও প্রশিক্ষণ শুরু করতে পারেনি। বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্তদের সংখ্যা ১০০০০০ ছাড়িয়ে গেছে। ২৩ জুন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে মৃত ১৫০২। ক্রিকেটার মাশরাফি মুর্তজা, নাজমুল ইসলাম এবং প্রাক্তন ব্যাটসম্যান নাফিজ ইকবাল কোভিড পজিটিভ হয়েছে।

করাচি (এপ্রিল), পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্ট, যুক্তরাজ্য এবং আয়ারল্যান্ড (মে) সফর এবং অস্ট্রেলিয়া (জুন) এবং নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজ (আগস্ট-সেপ্টেম্বর) এর পরে মার্চের পর থেকে এটি বাংলাদেশের পঞ্চম সিরিজ বাতিল।

কোভিড -১৯ এবং মৃত্যুর সংখ্যার দিক থেকে শ্রীলঙ্কা বাংলাদেশের চেয়ে উন্নত অবস্থানে রয়েছে। দু'টি অনুশীলন ম্যাচের পরে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরে গিয়েছে ইংল্যান্ড। এছাড়াও দক্ষিণ আফ্রিকা ও ভারত তাদের সফর স্থগিত করেছে।

Source: www.espncricinfo.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ