ব্যাংকে করোনা: কুষ্টিয়ায় দুই ব্যাংকের শাখা লকডাউন

নিউজ ডেস্ক আপডেট:১৪ জুন, ২০২০ ব্যাংকে করোনা: কুষ্টিয়ায় দুই ব্যাংকের শাখা লকডাউন

কুষ্টিয়ায় দুই ব্যাংকে চার কর্মকর্তাসহ পাঁচজনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। ফলে ব্যাংকের দু’টি শাখা লকডাউন করেছে কর্তৃপক্ষরা।

রোববার (১৪ জুন) সকালে দু’টি শাখায় এ লকডাউন সংক্রান্ত নোটিশ দেওয়া হয়।

শাখা ব্যাংক দুটি হলো- পূবালী ব্যাংক লিমিডেট কুষ্টিয়া শাখা ও ইসলামী ব্যাংক লিমিটেড পোড়াদহ শাখা।

ব্যাংক কর্তৃপক্ষ স্বাক্ষরিত কাগজে বলা হয়েছে, ব্যাংক কর্মকর্তা করোনা আক্রান্ত হওয়ায় পরবর্তী নিদের্শ না দেওয়া পর্যন্ত এই শাখা বন্ধ থাকবে।

কুষ্টিয়া জেলা পূবালী ব্যাংক শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও শাখা ব্যবস্থাপক মো. শাহ আলম বলেন, আমাদের শাখার একজন জুনিয়র অফিসার (পুরুষ) ও একজন নারী ক্যাশ অফিসার গত ১০ জুন করোনায় আক্রান্ত হওয়ায় এ সিদ্বান্ত নেওয়া হয়েছে। এছাড়া ব্যাংকের একজন ডেপুটি জুনিয়র অফিসারের শরীরে করোনার উপসর্গ দেখা দেওয়ায় তিনি বর্তমানে রাজবাড়ী জেলার পাংশাতে তার গ্রামের বাড়িতে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। এমন অবস্থায় শুক্রবার থেকে পূবালী ব্যাংক কুষ্টিয়া শাখা লকডাউন করা হয়েছে।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে ইসলামী ব্যাংক কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ শাখার এক কর্মকর্তা জানান, তাদের একজন অফিসার ও অফিস সহকারীর করোনা শনাক্ত হওয়ার কারণে রোববার থেকে ইসলামী ব্যাংকের কুষ্টিয়ার পোড়াদহ শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। পরবর্তী নিদের্শ না দেওয়া পর্যন্ত এ শাখা বন্ধ থাকবে।

Source: www.banglanews24.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ