মিশা সওদাগর ও জায়েদ খানের বিরুদ্ধে হিরো আলমের অভিযোগ

নিউজ ডেস্ক আপডেট:০৩ জুন, ২০২০ মিশা সওদাগর ও জায়েদ খানের বিরুদ্ধে হিরো আলমের অভিযোগ

‘হিরো আলম নামে কাউকে চিনি না’। একটি টেলিভিশনের সরাসরি অনুষ্ঠানে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের এমন মন্তব্যে ভীষণ চটেছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। 

আজ বুধবার এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতিতে সশরীর হাজির হয়ে অভিযোগও করেছেন তিনি। তেমনটাই জানিয়েছেন তিনি। প্রযোজক সমিতির পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা না নেওয়া হলে জায়েদ খানের বিরুদ্ধে মানহানি মামলাও করবেন বলে জানালেন হিরো আলম।

লিখিত অভিযোগে তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরের নামও উল্লেখ করেছেন। গানের ভিডিওতে কাজ করে পরিচিতি পেয়েছেন হিরো আলম। ‘মার ছক্কা’ নামে কাজ করেছেন একটি চলচ্চিত্রেও। শুধু তা–ই নয়, চলচ্চিত্রে প্রযোজক হিসেবেও নাম লিখিয়েছেন তিনি, ‘সাহসী হিরো আলম’ নামের সেই ছবির নায়কও তিনি।

হিরো আলম জানান  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান একটা সমিতির নেতা হয়ে কিভাবে আমাকে অপমান করে কথা বলে। জায়েদ খান আমাকে চেনেননা। অথচ দেশের ও দেশের বাইরের মানুষের কাছে তার চেয়ে আমার জনপ্রিয়তা বেশি। চিনেও বেশি।

হিরো আলম এই অভিযোগপত্রে লিখেছেন, ‘আমি চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্য হওয়া শর্তেও, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি জনাব মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান গণমাধ্যমে আমাকে হেয়প্রতিপন্ন করেছেন এবং বলেছেন আমি চলচ্চিত্রের কে? এই নামে আমেক কেউ চেনেও না, জানেও না।’

সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে শাহরিয়ার নাজিম জয়ের এক প্রশ্নের উত্তরে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর হিরো আলমকে চিনতে পারেননি, আর সাধারণ সম্পাদক জায়েদ খান হিরো আলমকে মিউজিক ভিডিও করেন বলে চিহ্নিত করেন। এই কারণেই হিরো আলম আজ লিখিত অভিযোগপত্র জমা দেন।

Source: www.prothomalo.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ