এবার তামিমের লাইভ আড্ডার অতিথি বিরাট কোহলি

নিউজ ডেস্ক আপডেট:১৮ মে, ২০২০ এবার তামিমের লাইভ আড্ডার অতিথি বিরাট কোহলি

করোনাভাইরাসের লকডাউনে চার দেয়ালের মাঝে সময় কাটছে মানুষের। তাদের এই সময়টা উপভোগ্য করতে বিনোদন দিতে চেষ্টা করে যাচ্ছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সতীর্থদের নিয়ে একের পর এক লাইভ আড্ডায় মেতে উঠছেন।

শনিবারের শো শেষেই তামিম বলেছিলেন, ‘পরেরবারের জন্য সারপ্রাইজ আছে।  আপনাদের সবার অনুরোধ ছিল, আপনারা অপেক্ষায় থাকুন।’ পরে তামিমই নিজের ফেসবুক পেজে বিরাট কোহলিকে নিয়ে আড্ডার কথাটি জানিয়েছেন।

গত ২ মে থেকে শুরু হওয়া এ লাইভ সেশন পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। আর তামিমও দিচ্ছেন একের পর এক চমক। শুরুর দিকে দেশি ক্রিকেটারদের নিয়ে করলেও, গত বুধবার প্রথম চমকটা দেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিকে আড্ডায় এনে।

পরে শুক্রবার তিনি এ লাইভ করেন ভারতের মারকুটে ওপেনার ও বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান রোহিত শর্মাকে। যা পায় তুমুল দর্শকপ্রিয়তা। সবাই সঞ্চালক তামিমের প্রশংসায় মেতে ওঠেন। রোহিতের সঙ্গে সেই লাইভ সেশনটি ছিল দারুণ মজাদার।

সে ধারাবাহিকতায় এবার তিনি নিয়ে আসছেন ভারতের আরেক তারকা ক্রিকেটার, বর্তমান অধিনায়ক ও বিশ্বের সেরা ব্যাটসম্যানদের অন্যতম বিরাট কোহলিকে। আজ (সোমবার) রাত সাড়ে ১০টায় তামিমের সঙ্গে ফেসবুক লাইভে যোগ দেবেন কোহলি।

Source: www.jagonews24.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ