মুশফিকের ব্যাট কিনলেন শহিদ আফ্রিদি

নিউজ ডেস্ক আপডেট:১৫ মে, ২০২০ মুশফিকের ব্যাট কিনলেন শহিদ আফ্রিদি

করোনা দুর্গতদের সাহায্যে নিজের সবচেয়ে প্রিয় ব্যাট, যেটি দিয়ে ২০১৩ সালে গলে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের হয়ে প্রথম টেস্ট ডাবল সেঞ্চুরি করেছিলেন মুশফিকুর রহীম, সেই ব্যাটটি নিলামে তোলার ঘোষণা দিয়েছিলেন তিনি।

৯ মে মুশফিকের জন্মদিনেই শুরু হয় তার ব্যাটের নিলাম। ৫দিন ব্যাপি এই নিলামের আয়োজন করে পিকাবো। সঙ্গী ছিল মুশফিকের ম্যানেজমেন্ট পার্টনার নিবকো এবং স্পোর্টস ফর লাইফ। যা শেষ হয়েছে গতকাল (বৃহস্পতিবার রাতে)। দেশ-বিদেশে ক্রিকেটপ্রেমীরা নিলামে অংশ নেয়ার সুযোগ পেয়েছেন।

করোনায় দুর্গত ব্যক্তিদের সহায়তা করতে ২০১৩ সালের মার্চে গলে দেশের প্রথম টেস্ট ডাবল সেঞ্চুরি করা ব্যাটটি নিলামে তুলেছিলেন বাংলাদেশের সবচেয়ে সফল উইকেটকিপার।

৯ মে শুরু হয়ে ১৪ মে রাত ১০টায় শেষ হয়েছে মুশফিকের ব্যাটের নিলাম। আজ ফেসবুক লাইভে এসে সেটির আনুষ্ঠানিক ফল জানিয়েছেন মুশফিক নিজেই। মুশফিকের ব্যাটের নিলাম তত্ত্বাবধান করেছে ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান ‘পিকাবু’।

আফ্রিদি কেন কিনেছেন, সেটির ব্যাখ্যা দিয়েছেন মুশফিক, ‘খবরটি দেখে আফ্রিদি ব্যক্তিগত আমার সঙ্গে যোগাযোগ করেন। আমি লিঙ্ক দিই। ১৩ মে তারিখে প্রস্তাবপত্র পাঠান। তিনি ২০ হাজাত ইউএস ডলারে ( ১৬ লাখ ৮০ হাজার টাকা প্রায়) কিনে নেওয়ার প্রস্তাব দেন। পরে এ দামেই তিনি কিনে নিয়েছেন। এ ক্ষেত্রে তামিম ইকবালকেও ধন্যবাদ দিতে হবে। সে আমাকে অনেক সহায়তা করেছে।’

Source: www.prothomalo.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ