করোনা উপসর্গ নিয়ে এনসিসি ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নিউজ ডেস্ক আপডেট:১২ মে, ২০২০ করোনা উপসর্গ নিয়ে এনসিসি ব্যাংক কর্মকর্তার মৃত্যু

জ্বর এবং শ্বাসকষ্টে আক্রান্ত এক ব্যাংক কর্মকর্তাকে হাসপাতালে নেওয়ার পথে গাড়িতে মৃত্যু হয়েছে। ওই ব্যাংক কর্মকর্তার স্ত্রীও একই অসুখে ভুগছেন। পরিবারের ধারণা, তারা করোনায় আক্রান্ত। মৃত ওই ব্যাংক কর্মকর্তার নাম জামশেদ হায়দার চৌধুরী (৫২)।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চট্টগ্রামের বিআইটিআইডি থেকে চমেক হাসপাতালে যাওয়ার পথে গাড়িতেই তার মৃত্যু হয়।

তিনি ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক লিমিটেড (এনসিসি) আগ্রাবাদ শাখার এভিপি ছিলেন এবং ব্যাংকটির পরিচালক প্রয়াত এম.ওয়াজিউল্লাহ ভূঁইয়ার মেয়ের জামাই।

চট্টগ্রাম নগরীর মেহেদীবাগে তার বাসা। তিনি এনসিসি ব্যাংকের আগ্রাবাদ শাখার অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) ছিলেন। সর্বশেষ ২৮ এপ্রিল তিনি কর্মস্থলে উপস্থিত ছিলেন।

পারিবারিক সুত্রে জানাগেছে, বেশ কিছুদিন ধরে জামশেদ হায়দার জ্বর, শ্বাসকষ্ট, সর্দি কাশিতে ভুগছিলেন। কোন হাসপাতালে তাকে চিকিৎসা দেয় নি। আজ সোমবার দুপুরে তাকে স্বজনরা ফৌজদারহাট বিআইটিআইডিতে নেয়ার পর শ্বাসকষ্টের জন্য সেখানে কোন ধরণের অক্সিজেন চেয়ে পাওয়া যায়নি বলে স্বজনরা অভিযোগ করেন। পরে সেখান থেকে এই ব্যাংক কর্মকর্তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান।

সোমবার রাতে নগরীর গরিবুল্লাহ শাহ মাজার প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তার লাশ সেখানে দাফন করা হয়। নগরীর মেহেদিবাগের এম্বেসী ভবনে বসবাসকারী জামশেদ হায়দার চৌধুরীর বাড়ি ফেনীর ছাগলনাইয়া থানায়।

Source: www.eisomoy24.com