১৫ বছর পর নাচলেন মিথিলা

নিউজ ডেস্ক আপডেট:০৯ মে, ২০২০ ১৫ বছর পর নাচলেন মিথিলা

প্রায় ১৫ বছর পর নাচলেন মিথিলা। তথ্যটি দিলেন নিজেই। জানালেন, লকডাউন দীর্ঘ হলে এমন আরও অনেক সুপ্ত প্রতিভা বিকশিত হবে তার। জানা গেল, ৮ মে তার ফেসবুক দেয়ালে প্রকাশিত ভিডিও ও মন্তব্যের ঘরে চোখ বুলিয়ে।

ভিডিওতে মিথিলা নেচেছেন কবিগুরুর ‘মোর ভাবনার একি হাওয়ায়’ গানটির সঙ্গে। নিজের ঘরে নিজ মোবাইলে ধারণ করা ছোট্ট এই সাদামাটা ভিডিওটি দেখে মুগ্ধতার জোয়ার উঠেছে দুই বাংলায়। ঢাকার নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা থেকে শুরু করে কলকাতার কবি শ্রীজাত- সবার কণ্ঠেই মিথিলার নৃত্যপ্রতিভার প্রশংসা।

মিথিলা জানান, স্কুল থেকে কলেজ পর্যন্ত নিয়মিতই নাচের সঙ্গে ছিলেন তিনি। কিন্তু এরপর গেল প্রায় ১৫ বছর নাচ করা হয়নি তার। লকডাউন না থাকলে, এবারও নাচটা হতো না বলেও শঙ্কা প্রকাশ করেছেন মিথিলা।

লকডাউনের ঘরে বন্দী হয়ে কাটছে সময়। নেই শুটিং, নেই কোনো কাজ। তবু সৃষ্টিশীল মন কি আর চুপ থাকে। সে কিছু না কিছু করতেই চায়। তেমনি অভিনেত্রীও সৃষ্টি করেছেন। যে সৃষ্টির হাত ধরে নির্মাতা হিসেবে হাজির হলেন তিনি। মেয়ে আয়রা অভিনয় করেছে এখানে। এরপর এবার নাচের ভিডিও নিয়ে হাজির হলেন মিথিলা।

নতুন খবর হলো ১৫ বছর পর নাচলেন মিথিলা। শাশুড়ি মা অর্থাৎ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের মা সুমিতা সরকারের অনুরোধে একটি নাচের ভিডিও করেছেন মিথিলা। আর এই ভিডিওটি প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে। ২৫ বৈশাখে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিনের উপহারও এই ভিডিওটি।

মিথিলা এই ভিডিওটি প্রকাশ করে লিখেছেন,‘প্রায় ১৫ বছর পরে নাচলাম। আমার ভারত মাতা সুমিতা দেবীর শ্রীময়ী ক্লাবের রবীন্দ্রজয়ন্তীর ভার্চুয়াল অনুষ্ঠানের জন্যে। ১৫ বছর লম্বা সময়। আশা করি, ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবে সবাই।’

 

Source: www.jagonews24.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ