ইসলামী ব্যাংকের ৬ কর্মকর্তা করোনা আক্রান্ত

নিউজ ডেস্ক আপডেট:০৩ মে, ২০২০ ইসলামী ব্যাংকের ৬ কর্মকর্তা করোনা আক্রান্ত

করোনা ভাইরাসে দেশের এই দুর্দিনে ইসলামী ব্যাংক কর্মকর্তাগণ তাঁদের জীবনের ঝুঁকি নিয়ে দেশের অর্থনীতির চাকা সচল রাখার যুদ্ধে শামিল। তারা দেশের অর্থনৈতিক যোদ্ধা। সাবধানতা অবলম্বন করার পরেও নভেল করোনাভাইরাস (কভিড-১৯) পরীক্ষায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সৈয়দপুর শাখায় ০৬ জনের পজিটিভ রেজাল্ট এসেছে।

জানা যায়, গত মঙ্গলবার শাখাটির ব্যবস্থাপক মো. আনোয়ারুল হক জানান, ব্যাংকে কর্মরত কয়েকজন কর্মকর্তা ও কর্মচারী বেশ কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত।

মঙ্গলবার সকালে কর্মরত ১১ জন কর্মকর্তা ও ২ জন কর্মচারী জানান-তারা জ্বরসহ সর্দি, কাশি ও গলা ব্যাথায় আক্রান্ত হয়েছেন। বিষয়টি কেন্দ্রীয় কর্তৃপক্ষকে অবগত করা হলে সৈয়দপুর শাখার সার্বিক কার্যক্রম বন্ধ করে লকডাউন করার নির্দেশ আসে।

সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিমুল বাশার জানান, ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখা ব্যবস্থাপক একটি আবেদন করেছেন। তাদের বেশ কজন কর্মকর্তা-কর্মচারী জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যথায় আক্রান্ত।

তাদের নমুনা পরীক্ষার জন্য অনুরোধ করা হয় ওই আবেদনপত্রে। আগামী ৩০ এপ্রিল কোয়ারেন্টাইনে থাকা ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখার ১১ জন কর্মকর্তা ও কর্মচারীর নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্য বিভাগ।

গত ৩০ এপ্রিল কোয়ারেন্টাইনে থাকা ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখার ১৩ জন কর্মকর্তা ও কর্মচারীর নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। নভেল করোনাভাইরাস (কভিড-১৯) পরীক্ষায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সৈয়দপুর শাখায় ০৬ জনের পজিটিভ রেজাল্ট এসেছে।

Source: www.bankingnewsbd.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ