স্টেইনের পছন্দের বিশ্ব একাদশে ৯ আফ্রিকান,নেই ডি ভিলিয়ার্স!

নিউজ ডেস্ক আপডেট:৩০ এপ্রিল, ২০২০ স্টেইনের পছন্দের বিশ্ব একাদশে ৯ আফ্রিকান,নেই ডি ভিলিয়ার্স!

করোনার কারণে সব কিছু বন্ধ। ক্রিকেটাররা বাড়িতে একেকজন একেকভাবে সময় কাটাচ্ছেন। এর মধ্যে একটা ট্রেন্ড চলছে, পছন্দের একাদশ বেছে নেয়ার। এবার ডেল স্টেইন তার পছন্দের কথা জানিয়ে দিলেন ক্রিকেট বিশ্বকে।

স্টেইন যাদের সঙ্গে বা বিপক্ষে খেলেছেন তাদের নিয়ে একটি একাদশ সাজিয়েছেন। এখানে তিনি প্রাধান্য দিয়েছেন স্বদেশি খেলোয়াড়দেরই। তবে ৯ জন প্রোটিয়া ক্রিকেটারকে জায়গা দিলেও তার পছন্দের একাদশে নেই এবি ডি ভিলিয়ার্সের নাম। অথচ ডি ভিলিয়ার্সের সঙ্গে ক্যারিয়ারে অনেক ম্যাচ খেলেছেন এই পেসার।

স্টেইনের একাদশে বিদেশি খেলোয়াড় মাত্র দুজন- শ্রীলঙ্কার কিংবদন্তি ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা আর অস্ট্রেলিয়ার সাবেক গতিতারকা ব্রেট লি।

স্টেইনের দলে ওপেন করবেন সাঙ্গাকারা এবং দক্ষিণ আফ্রিকার সাবেক বাঁহাতি ব্যাটসম্যান গ্রায়েম স্মিথ। পরিচিত তারকাদের মধ্যে সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার জ্যাক ক্যালিস খেলবেন চার নম্বরে। পাঁচে আছেন জন্টি রোডস।

উইকেটরক্ষক এবং বর্তমানে সীমিত ওভারে দক্ষিণ আফ্রিকা দলের অধিনায়ক কুইন্টন ডি কক জায়গা পেয়েছেন স্টেইনের একাদশে ছয় নম্বরে।বোলিং আক্রমণে ব্রেট লির সঙ্গে থাকছেন সাবেক প্রোটিয়া স্পিনার পল হ্যারিস এবং পেস বোলিং গ্রেট অ্যালান ডোনাল্ড।

স্টেইনের সেরা একাদশ : কুমার সাঙ্গাকারা, গ্রায়েম স্মিথ, ডেভ হকিন, জ্যাক ক্যালিস, জন্টি রোডস, কুইন্টন ডি কক, ব্রেট বারগিয়াচি, পিটার লমবার্ড, ব্রেট লি, পল হ্যারিস, অ্যালান ডোনাল্ড।

Source: www.jagonews24.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ