ইসলামী ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক আপডেট:২৮ এপ্রিল, ২০২০ ইসলামী ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত

ইসলামী ব্যাংক কর্মকর্তা নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ভিআইপি রোড শাখার সহকারী অফিসার (AO) জনাব মোঃ আরমান আলী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তিনি গত কয়েক দিন জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। গত শুক্রবার ২৪ এপ্রিল, ২০২০ মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তা্রের শরণাপন্ন হলে ডাক্তার তার করোনা পরীক্ষা করান। বিষয়টি জানা গেছে তার সহকর্মী জনাব মোঃ সাইফুল ইসলাম এর ফেসবুক স্ট্যাটাস থেকে।

গত রোববার ২৬ এপ্রিল, ২০২০ তাকে ফোনে নিশ্চিত করা হয় তার করোনা রেজাল্ট পজিটিভ। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। তিনি এখন মোটামুটি ভাল আছেন। তার এখন সামান্য গলা ব্যথা আছে। তিনি সবার কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

সদা হাস্যোজ্জ্বল, অমায়িক, কাজ প্রিয়, গ্রাহক বান্ধব কর্মকর্তা এই জরূরী অবস্থায় প্রধান কার্যালয়ের নির্দেশনায় অফিস করে যাচ্ছিলেন। আল্লাহ তাআলা তাকে দ্রুত সুস্থতা দান করুন, আমীন।

এছাড়া ইসলামী ব্যাংক এর আরোও এক কর্মকর্তা করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। জানা যায়, ইসলামী ব্যাংক এর সুনামগঞ্জ শাখার অফিসার জনাব ওয়াকিল আহমেদও করোনায় আক্রান্ত হয়ে হাহপাতালে আইসোলেশনে আছেন। বর্তমানে তার কর্মরত সুনামগঞ্জ শাখা বন্ধ আছে। ওয়াকিল আহমদের বাড়ি কিশোরগঞ্জ জেলায়।

 

Source: www.eisomoy24.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ