করোনাতে সিটি ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নিউজ ডেস্ক আপডেট:২৬ এপ্রিল, ২০২০ করোনাতে সিটি ব্যাংক কর্মকর্তার মৃত্যু

সিটি ব্যাংক লিমিটেড এর হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট এর একনিষ্ঠ, চৌকষ অফিসার জনাব “মুজতবা শাহরিয়ার রনি” আজ রবিবার ২৬ এপ্রিল, ২০২০ সকালে মুগদা জেনারেল হাসপাতালে নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

জানা যায়, জনাব “মুজতবা শাহরিয়ার রনি” মুজতবা শাহরিয়ার রনি গত কয়েকদিন ধরে উচ্চ জ্বরে ভুগছিলেন। তিনি চিকিত্সকের পরামর্শ অনুসারে দুবার কোভিড পরীক্ষা করেছেন (তার শ্যালক এবং বোন দুজনেই বারডেমের চিকিৎসক)। উভয় পরীক্ষা নেতিবাচক ছিল। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি মূত্র সংক্রমণের ওষুধ খাচ্ছিলেন।

গতকাল সকালে তিনি গুরুতর অসুস্থ বোধ করলে আবার কোভিড-১৯ টেস্টের জন্য মুগদা হাসপাতালে যান। এই সময় হাসপাতালের চিকিৎসকরা তাকে তাত্ক্ষণিকভাবে ভর্তি করে নেন। আজ সকালে তিনি হাসপাতালে ইন্তেকাল করেছেন।

হাসপাতাল কর্তৃপক্ষ তার পরিবারের সদস্যদের বাড়িতে থাকার পরামর্শ দিয়েছেন, যেহেতু তাঁর মরদেহ সরকারী কর্তৃপক্ষের তত্ত্বাবধানে কবরস্থ করা হবে।

তিনি ছিলেন একজন সদা হাস্যজ্বল, বিনয়ী ও সজ্জন ব্যক্তি৷ আল্লাহ তায়ালা তার জীবনের সকল ভুল ত্রুটি মাফ করে তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন। পাশাপাশি আল্লাহ মরহুমের পরিবারকে ধৈর্য্য ধারন করার শক্তি ও সামর্থ্য দান করুন, আমীন।

Source: www.eisomoy24.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ