সবার দানের জন্য উন্মুক্ত সাকিবের ফাউন্ডেশন

নিউজ ডেস্ক আপডেট:১৮ এপ্রিল, ২০২০ সবার দানের জন্য উন্মুক্ত সাকিবের ফাউন্ডেশন

পরিকল্পনা ছিল সবকিছু ভালোভাবে গুছিয়ে নিয়ে প্রথম ক্রীড়াবিষয়ক ফাউন্ডেশন গড়ার। পরে সেটি ধীরে ধীরে নজর দেবে দেশের মানুষের শিক্ষা ও স্বাস্থ্যের ব্যাপারে। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অনেকটা তড়িঘড়ি করেই ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ এর যাত্রা শুরু করিয়েছেন সাকিব আল হাসান।

শুক্রবার (১৭ এপ্রিল) ফেসবুক লাইভে এসে নিজের ফাউন্ডেশন গঠনের গল্প জানিয়েছেন সাকিব। করোনার বিরুদ্ধে লড়তে গত ২৮ মার্চ কাজ শুরু করেছে সাকিবের ফাউন্ডেশন।

এরই মধ্যে ৪০ লাখ টাকার তহবিল সংগ্রহ করা হয়েছে সাকিবের ফাউন্ডেশনের পক্ষ থেকে। ফেসবুক লাইভে নিজের ফাউন্ডেশনের ওয়েবসাইট শুরুর ঘোষণাও দিয়েছেন সাকিব। যার মাধ্যমে যে কেউ দান করতে পারবেন দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনে।

সাকিবের এই ঘোষণার পর মানুষের সাড়া মিলেছে দারুণ। রাতেই একবার অতিরিক্ত চাপের কারণে ডাউন হয়ে যায় ওয়েবসাইটের সার্ভার। তবে সেতি আবার স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনা হয়েছে, যাতে করে সবাই নিজেদের সাধ্যমতো দান করতে পারেন।

ভিন্ন এক ভিডিওবার্তায় সাকিব বলেছেন, ‘আশা করি সবাই ভাল আছেন। বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনায় আমি সাকিব আল হাসান ফাউন্ডেশনকে সকলের দানের জন্য উন্মুক্ত করে দিয়েছি। আপনারা দান করতে ভিজিট করতে পারেন www.sahfbd.com- এই ঠিকানায়। আমি বিশ্বাস করি, আমরা সবাই যদি সম্মিলিতভাবে টিম হিসেবে কাজ করি, তাহলে অবশ্যই এই বিপদ থেকে মুক্ত হতে পারব।’

ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সবাইকে ধন্যবাদ আমাদের সঙ্গে যোগ দেয়ায়। আমি সত্যিই অভিভূত। অনেক বেশি চাপের কারণে আমাদের সার্ভার নিষ্ক্রিয় হয়ে পড়েছিল, তবে এখন এটি ঠিক হয়েছে। আপনারা আবার নিজেদের সাধ্যমতো দান করতে পারেন। আমি সবাইকে এগিয়ে আসার জন্য ধন্যবাদ দিতে চাই। আমরা একসঙ্গেই এই লড়াই জিতব।’

Source: www.jagonews24.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ