জ্বর-গলাব্যথা নিয়ে কালকিনিতে বৃদ্ধের মৃত্যু

নিউজ ডেস্ক আপডেট:০৫ এপ্রিল, ২০২০ জ্বর-গলাব্যথা নিয়ে কালকিনিতে বৃদ্ধের মৃত্যু

জ্বর ও গলাব্যথায় মাদারীপুরের কালকিনি উপজেলায় ৬০ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার রাত ১২টার দিকে উপজেলার চরআলিমাবাদ গ্রামে তার মৃত্যু হয়।

মারা যাওয়া ব্যক্তির নাম আবদুস সালাম ফকির। তিনি কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চরআলিমাবাদ গ্রামের সদর আলী ফকিরের ছেলে।

কয়ারিয়া ইউনিয়নের সদস্য শহিদুল ইসলাম জানান, শনিবার রাত ৩টার দিকে কালকিনি থানার ওসি মো. নাসিরউদ্দিন ফোন দিয়ে আমার ওয়ার্ডে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ জানান। এর পরই ঘটনাস্থলে গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পারি, বিকালে আবদুস সালাম বাড়ির পাশে দোকানে ছিলেন।

সন্ধ্যার কিছুক্ষণ পর বাড়ি ফিরে এলে শরীরের জ্বর ও গলা ফুলে যায়। এ সময় তারা স্থানীয় এক চিকিৎসককে ডেকে আনলে তিনি কিছু ওষুধ দেন। পরে রাত ১২টার দিকে সালাম মারা যান।

কালকিনি থানার ওসি মো. নাসিরউদ্দিন জানান, রাত ১২টার দিকে কালকিনি কয়ারিয়া ইউনিয়নে জ্বর নিয়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে সেই ওয়ার্ডের মেম্বারকে ঘটনাস্থলে পাঠানো হয়। তিনি গিয়ে দেখেন ওই ব্যক্তি মারা গেছেন।

রোববার সকালে কালকিনি থানার একটি দল মৃত ব্যক্তির বাড়িতে গেছে। মৃত সালাম ফকির কী কারণে মারা গেছেন তা চিকিৎসকরা নির্ধারণ করবেন।

মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, কালকিনিতে জ্বর নিয়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তাকে ওই ব্যক্তির সম্পূর্ণ হিস্ট্রির জেনে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেয়া হয়েছে।

Source: jugantor.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ