মাহি ও স্পর্শিয়াকে নিয়ে ঈদ মাতাতে আসছেন শাকিব খান

নিউজ ডেস্ক আপডেট:১৭ মার্চ, ২০২০ মাহি ও স্পর্শিয়াকে নিয়ে ঈদ মাতাতে আসছেন শাকিব খান

ঢালিউডের ঈদ মানে শাকিব খান; এটা অঘোষিত নিয়ম। বহু বছর ধরে এমনটাই হয়ে আসছে। দর্শকরা যেমন ঈদের ছুটিতে শাকিবের সিনেমা দেখতে পছন্দ করেন, তেমনি হল মালিকদের চাহিদায়ও শাকিবের নামটি প্রথম। যার ফলে প্রতি ঈদে শাকিব খানের সিনেমা মুক্তি পায়।

আগামী রোজার ঈদে মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ এবং সিয়াম আহমেদ অভিনীত ‘শান’। দুটি সিনেমা নিয়েই দারুণ আলোচনা হচ্ছে। কেউ কেউ বলছেন, এগুলোই ঈদের বাজারে বাজিমাৎ করবে।

তাহলে শাকিব খানের সিনেমা মুক্তি পাবে না? এমন প্রশ্নের উত্তর সবারই জানা। হ্যাঁ, কিং খানের সিনেমা মুক্তি পাবে। কিছুটা দেরিতে হলেও ঈদে মুক্তির জন্য তার নতুন সিনেমার ঘোষণা এসেছে। নাম ‘নবাব এলএলবি’। এই সিনেমা নিয়েই তিনি ঈদের মাঠে থাকছেন।

শাকিব খানের নতুন ছবির ঘোষণায় চলচ্চিত্রসংশ্লিষ্ট কেউ কেউ বলছেন, শাকিব খানের ‘নবাব এলএলবি’ ছবিটি ঈদুল ফিতরে মুক্তি পেলে ঈদের ছবির হিসাব–নিকাশ অনেকটাই পাল্টে যেতে পারে।

‘নবাব এলএলবি’ ছবির পরিচালক অনন্য মামুন। পরিচালক জানালেন, ২৮ মার্চ ঢাকায় ছবিটির শুটিং শুরু হবে। টানা কাজ চলবে। তবে করোনার প্রাদুর্ভাব কমলে ছবির গানগুলো দেশের বাইরে শুটিং করতে পারেন। তা না হলে পুরো ছবির কাজ দেশেই করা হবে।

শাকিব খানের ঈদের ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এর আগে শাকিবের সঙ্গে মাহি অভিনয় করলেও এবারই প্রথম স্পর্শিয়া পর্দা ভাগাভাগি করবেন জনপ্রিয় এই নায়কের বিপরীতে।

হাঁটুর আঘাত নিয়ে চিকিৎসকের পরামর্শে মাসখানেক ধরে বিশ্রামে আছেন স্পর্শিয়া। আজ সোমবার পরিচালক অনন্য মামুন তাঁর বাসায় গিয়ে ছবিতে অভিনয়ের ব্যাপারে সবকিছু চূড়ান্ত করেন। এর আগে কয়েকটি ছবিতে অভিনয় করলেও এবারই প্রথম শাকিব খানের বিপরীতে কাজ করতে যাচ্ছেন স্পর্শিয়া। তিনি বললেন, ‘শাকিব খান নিঃসন্দেহে আমাদের বাংলাদেশের সিনেমার সবচেয়ে বড় সুপারস্টার। তাঁর সঙ্গে একই ছবিতে অভিনয়ের ব্যাপারটিকে আমি অনেক বড়ভাবে দেখছি। এটা আমার জন্য অনেক কিছু শেখার সুযোগও বটে। তা ছাড়া ছবিটি ঈদের জন্য তৈরি হচ্ছে। শাকিব খান এবং ঈদের মতো বড় উৎসব—সব মিলিয়ে আনন্দটা অনেক বেশি।’

স্পর্শিয়া আরও বলেন, ‘সত্যি কথা বলতে, ছবিতে আমার চরিত্রটিও খুবই শক্তিশালী। অভিনয় করে নিজেকে চেনানোর অনেক বিরাট সুযোগ আছে। এটা কিন্তু গতানুগতিক নায়িকা চরিত্র নয়। এই চরিত্রের গুরুত্ব এতটাই যে আমাকে ছাড়া ছবিটি কল্পনাও করা যাবে না। ঘরে বসে বিশ্রাম নেওয়ার পাশাপাশি চিত্রনাট্য নিয়ে আজ থেকে কাজ শুরু করছি। ৩১ মার্চ থেকে আমার অংশের শুটিং শুরুর কথা রয়েছে।’

‘নবাব’ নামে এর আগে একটি ছবিতে অভিনয় করেছিলেন শাকিব খান। এটি সেই ছবির সিক্যুয়েল কি না জানতে চাইলে,‘এটাকে অনেকে সিক্যুয়েল বলতে পারেন, আবার না–ও বলতে পারেন। তবে এটুকু বলতে চাই, খুব ভালো একটা ছবি হতে যাচ্ছে। ঈদ উৎসবে দর্শকেরা যে ধরনের ছবি দেখতে উদ্‌গ্রীব থাকেন, এটি তেমন গল্পের একটি ছবি।’

প্রসঙ্গত, মাহি এর আগে শাকিব খানের বিপরীতে ‘ভালোবাসা আজকাল’ নামের একটি ছবিতে অভিনয় করেন। পরিচালক অনন্য মামুন বলেন, ‘এটি পুরোপুরি নায়কপ্রধান গল্পের ছবি। এর বেশি আপাতত আর কিছু বলতে চাই না। সবাই প্রেক্ষাগৃহে ছবিটি দেখে তাঁদের মতামত দেবেন, এমনটাই আশা করছি।’ সেলিব্রেটি প্রোডাকশনের প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে ‘নবাব এলএলবি’।

Source: www.prothomalo.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ