আনকাট ছাড়পত্র পেল শাকিবের বীর,মুক্তি ১৪ ফেব্রুয়ারি

নিউজ ডেস্ক আপডেট:০৫ ফেব্রুয়ারি, ২০২০ আনকাট ছাড়পত্র পেল শাকিবের বীর,মুক্তি ১৪ ফেব্রুয়ারি

চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে চলতি বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘বীর’। মঙ্গলবার সন্ধ্যায় খবরটি নিশ্চিত করেছেন শাকিব খান।

তিনি বলেন, কোনো রকম কর্তন ছাড়াই সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ‘বীর’।

চিত্রনির্মাতা ও সেন্সর বোর্ডের অন্যতম সদস্য শাহ আল কিরণও এদিন সন্ধ্যায় বীরের আনকাট সেন্সর নিশ্চিত করেন।

‘বীর’ ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করেছেন শাকিব খান। তার আগের প্রযোজিত দুটি ছবি ‘হিরো দ্য সুপারস্টার’ এবং ‘পাসওয়ার্ড’। দুটি ছবিই সুপার হিট হয়। সেই সাফল্যের পর বীরের মাধ্যমে তৃতীয়বার প্রযোজনা করলেন জনপ্রিয় এ নায়ক।

তিনি বললেন, সেন্সর যেহেতু হয়েছে মুক্তিতে আর বাঁধা থাকলো না। আগামী ১৪ ফেব্রুয়ারি (ভালোবাসা দিবস) উপলক্ষ্যে শতাধিক সিনেমা হলে মুক্তি পাবে ‘বীর’।

শাকিব খান জানালেন, শিগগির বীর’র গান, ট্রেলার প্রকাশ করা হবে এসকে ফিল্মসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

এর আগে ১২ ডিসেম্বর ‘বীর’ ছবিতে শাকিব খানের লুক উন্মুক্ত হওয়ার পর এ নায়ক প্রশংসায় ভেসে যান। ভক্ত থেকে শুরু করে সিনে ইন্ডাস্ট্রির অনেক তারকাই ফেসবুকে শাকিব খানের এ লুকের প্রশংসা করেন। এমনকি কিংবদন্তি অভিনেতা ফারুকও জানিয়েছিলেন তার মুগ্ধতার কথা।

বলেছিলেন, পত্রিকা, অনলাইনে পোস্টার দেখে মনে হলো ‘বীর’-এর মতোই শাকিব কাজ করেছে। এখন পর্দায় সেই ছবিটি দেখার অপেক্ষার পালা। আমি বাংলাদেশের প্রতিটি মানুষকে বলবো, আপনারা সবাই শাকিবের ‘বীর’ ছবিটি হলে গিয়ে দেখেন।

‘বীর’ ছবিতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন শবনম বুবলী, মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ প্রমুখ। ‘বীর’ পরিচালনা করেছেন কিংবদন্তি নির্মাতা কাজী হায়াৎ। ছবিটি শাকিব-কাজী হায়াৎ জুটির প্রথম হওয়ায় নির্মাণের শুরু থেকে আলোচনায়।

Source: www.channelionline.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ