আবার একসাথে শাকিব খান ও নার্গিস ফাখরি!

নিউজ ডেস্ক আপডেট:০৪ ফেব্রুয়ারি, ২০২০ আবার একসাথে শাকিব খান ও নার্গিস ফাখরি!

গত বছর সেপ্টেম্বর মাসে ঢালিউডের চোখ ছানাবড়া হয়ে যায় একটি ঘোষণার মধ্যদিয়ে। মাসের ২১ তারিখ রাতে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস-এর আনুষ্ঠানিক আত্মপ্রকাশ ঘটে।

সেই আয়োজনের মূল চমক হয়ে ধরা দেন ঢালিউডের শাকিব খান ও বলিউডের নারগিস ফাখরি।

প্রথমবার দুই তারকা এক মঞ্চে ওঠেন। ঘোষণা হয়, দুজনকে নিয়ে একটি সিনেমা নির্মাণের। সেই প্রক্রিয়া এখনও অব্যাহত রয়েছে। তবে তার আগে আবারও এই দুজন মঞ্চে উঠছেন একসঙ্গে। তবে এবার আর সিনেমার ঘোষণা নয়, বরং মাতিয়ে দেবেন গানের সঙ্গে চোখ ধাঁধানো নাচের মাধ্যমে।

আগামী ৫ এপ্রিল যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’-এর ১৯তম আসর বসছে। এদিন সন্ধ্যা ৭টায় শহরের ইয়র্ক কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠেয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে উঠবেন বাংলাদেশ-ভারতের একাধিক তারকা। যার অন্যতম আকর্ষণ হয়ে থাকবেন শাকিব খান ও নারগিস ফাখরি।

এছাড়া কথা রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও বিপাশা বসুর উপস্থিতির। তথ্যগুলো জানিয়েছেন, আয়োজক আলমগীর খান আলম।
তিনি জানান, বাংলাদেশ এবং প্রবাসের সেরা কণ্ঠশিল্পী, অভিনেতা-অভিনেত্রী, নৃত্যশিল্পীদের অ্যাওয়ার্ড প্রদানের বর্ণাঢ্য আয়োজন সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি চলছে। ১৯ বছরের ঐতিহ্য অটুট রাখতে এবারের ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড নানা চমকও রাখা হবে।

তিনি বলেন, ‘প্রতিবারই এই আয়োজন নিয়ে প্রবাসীদের মধ্যে ব্যাপক আগ্রহ দেখি। এবারও তেমনই সাড়া পাচ্ছি। আশা করছি দারুণ জমজমাট একটা অনুষ্ঠান উপহার দিতে পারবো।’

জানা গেছে, শাকিব খান ছাড়াও এই অনুষ্ঠানে বাংলাদেশ থেকে অংশ নেবেন সাইমন, পিয়া বিপাশা, আমান রেজাসহ অনেকে।

Source: www.banglatribune.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ