বিয়ে করবেন শাকিব খান ও পপি!

নিউজ ডেস্ক আপডেট:০৩ ফেব্রুয়ারি, ২০২০ বিয়ে করবেন শাকিব খান ও পপি!

এবার বিয়ের জন্য প্রস্তুত জনপ্রিয় নায়ক শাকিব খান ও ঢাকাই চলচ্চিত্রের একসময়ের দাপুটে অভিনেত্রী পপি। এরই মধ্যে দুজন বিয়েতে রাজি হয়েছেন। শাকিব খানের জন্য পাত্রী খুঁজছেন তাঁর বাবা-মা। পপির জন্যও পাত্র খুঁজছে তাঁর পরিবার। সবকিছু ঠিকঠাক হলে চলতি বছরেই বিয়ে করতে পারেন তাঁরা।

অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর দুবছর ধরে সঙ্গীহীন জীবন কাটাচ্ছেন শাকিব খান। নতুন জীবন শুরুর তাগিদ অনুভব করছেন তিনি। নতুন করে ঘর বাঁধবেন দেশের শীর্ষ নায়ক। পাত্রীও খোঁজাখুঁজি চলছে।

অন্যদিকে, অভিনেত্রী পপি বিয়ের ঘোষণা দিয়েছেন। তবে এখনই নয়, বিয়ের পিঁড়িতে বসতে কিছুটা সময় লাগবে তাঁর। পরিবারের পক্ষ থেকে পাত্র দেখা শুরু হয়েছে। সব ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে বিয়ে করতে পারেন বলে জানিয়েছেন পপি।

ঢাকাই চলচ্চিত্রে অন্যতম সফল জুটি শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ হয়েছে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। সে হিসাবে প্রায় দুই বছর হতে চলল দেশের শীর্ষ নায়কের সঙ্গীহীন জীবন। একমাত্র ছেলে আব্রাম খান জয় থাকেন মায়ের সঙ্গে।

এখন বিয়ে বা সংসার নিয়ে কী ভাবছেন? এমন প্রশ্নের উত্তরে শাকিব খান সম্প্রতি একটি গণমাধ্যমকে বলেছেন, ‘বিয়ে তো করতে চাই। আমার পছন্দমতো ভালো পাত্রীও তো পেতে হবে। মা-বাবা খোঁজ করছেন। পাত্রী পেলেই বিয়ে করব।’

বিয়ে নিয়ে এনটিভি অনলাইনকে চিত্রনায়িকা পপি বলেন, ‘এ বছরের শেষের দিকে বিয়ের কাজটা সেরে ফেলব, দোয়া করবেন। নতুনভাবে নিজেকে সাজাতে চাই।’

পপি আরো বলেন, ‘পাত্র এখনো ঠিক হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে যেভাবে ছেলে দেখা শুরু হয়েছে, তাতে শিগগিরই বরের নাম জানা যাবে। গোপনে নয়, ঢাকঢোল পিটিয়ে সবাইকে জানিয়েই বিয়ে করব।’

২০০৮ সালের ১৮ এপ্রিল কঠোর গোপনীয়তায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। এরপর বহু বছর বিয়ের খবর গোপনই থাকে। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু।

২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন শাকিব খান। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ সম্পন্ন হয়। এর পর থেকে একা রয়েছেন শাকিব। অপু বিশ্বাসও একা।

মডেলিং থেকে চলচ্চিত্রে আসেন পপি। লাক্স আনন্দ বিচিত্রার সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন তিনি। ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ ছায়াছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তাঁর প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘কুলি’। মনতাজুর রহমান আকবর পরিচালিত ওই চলচ্চিত্রে তাঁর বিপরীতে অভিনয় করেন ওমর সানি।

‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’, ‘গঙ্গাযাত্রা’ ছায়াছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন পপি।

সম্প্রতি ‘গ্যাংস্টার’ শিরোনামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পপি। সাদেক সিদ্দিকীর পরিচালনায় ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিংও শেষ করেছেন তিনি। আর শাকিব খানকে আগামীতে ‘বীর’, ‘শাহেনশাহ’ ও ‘ক্রিমিনাল’ ছবিতে দেখা যাবে।

Source: www.ntvbd.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ