আগামীকাল সেন্সরে যাবে শাকিবের বীর,হল বুকিং শুরু

নিউজ ডেস্ক আপডেট:৩১ জানুয়ারী, ২০২০ আগামীকাল সেন্সরে যাবে শাকিবের বীর,হল বুকিং শুরু

সেন্সরে যাচ্ছে শাকিব খানের নতুন চলচ্চিত্র ‘বীর’। এরই মধ্যে কাজ শেষ করে সেন্সর বোর্ডে জমা দেওয়ার জন্য ছবিটি প্রস্তুত। আগামীকাল শনিবার ছবিটি বোর্ডে জমা দেওয়া হবে। এবারের ভালোবাসা দিবসে এটি মুক্তির প্রস্তুতি চলছে। এরই মধ্যে শুরু হয়েছে হল বুকিং।

ছবিটি প্রযোজনা করেছে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস। এর সহপ্রযোজক হিসেবে আছেন মোহাম্মদ ইকবাল। ছবিটি পরিচালনা করেছেন খ্যাতিমান পরিচালক কাজী হায়াৎ। এতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন হালের দর্শকপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী।

সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল বলেন, “আমরা সব কাজ শেষ করে ‘বীর’ ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়ার জন্য পুরোপুরি প্রস্তুত। আগামীকাল শনিবার ছবিটি সেন্সর বোর্ডে জমা দেব। এরই মধ্যে আমরা ছবিটি মুক্তির জন্য সব ধরনের প্রস্তুতি নিচ্ছি। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ছবিটি মুক্তি পাবে। সব ঠিক থাকলে ১৪ ফেব্রুয়ারিতেই আমরা ছবিটি মুক্তি দেব। সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলে প্রযোজক সমিতিতে আমরা মুক্তির জন্য নাম নিবন্ধন করব।”

ইকবাল আরো বলেন, “আসলে সিনেমা হল মালিকদের কারণে আমরা ছবিটি মুক্তি দিচ্ছি। চলতি বছরে তেমন কোনো চলচ্চিত্র মুক্তি না পাওয়ায় তাঁরা হতাশ। তবে ‘বীর’ ছবিটি মুক্তির সিদ্ধান্ত নেওয়ার পর থেকেই বুকিং শুরু হয়েছে। ছবিটি শুটিং শুরু হওয়ার আগেই বেশ কয়েকটি সিনেমা হল ছবিটি বুকিং করেছিল। এরই মধ্যে আমরা ৫০টির মতো সিনেমা হল বুকিং করেছি। আশা করি চলতি বছরের সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্র হবে ‘বীর’।”

গত ১২ ডিসেম্বর মুক্তি পায় ‘বীর’-এর ফার্স্টলুক পোস্টার। এরই মধ্যে পোস্টারটি সব মহলে প্রশংসিত হয়েছে।

জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ। প্রায় অর্ধশত সিনেমা নির্মাণ করলেও হালের জনপ্রিয় তারকা শাকিব খানকে নিয়ে এর আগে কোনো চলচ্চিত্র নির্মাণ করেননি। ‘বীর’ তাঁর ৫০তম চলচ্চিত্র।

এই ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা শানু, নানা শাহ, জ্যাকি আলমগীর, কমল, কাবিলাসহ অনেকে। এর আগে শাকিব খানের এস কে ফিল্মস থেকে ‘হিরো : দ্য সুপারস্টার’ ও ‘পাসওয়ার্ড’ নামে দুটি ছবি মুক্তি পায়। ছবি দুটি ব্যবসায়িক সফলতাও পেয়েছে। ‘বীর’ শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠানের তৃতীয় ছবি।

Source: www.ntvbd.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ