হাথুরুসিংহেকে বরখাস্ত করতে চাই শ্রীলংকা ক্রিকেট

নিউজ ডেস্ক আপডেট:০৯ জুলাই, ২০১৯ হাথুরুসিংহেকে বরখাস্ত করতে চাই শ্রীলংকা ক্রিকেট

বিশ্বকাপের আগে আইসিসির ওয়ানডে র‌্যাংকিংয়ে শ্রীলংকার অবস্থান ছিলো অষ্টম। কিন্তু বিশ্বকাপ শেষে পয়েন্ট টেবিলে তাদের অবস্থান ষষ্ঠ। সঙ্গে স্বাগতিক ইংল্যান্ডসহ হারিয়েছে র‌্যাংকিংয়ের উপরের সারির তিন দলকে।

তবুও শ্রীলংকান কোচ চান্দিকা হাথুরুসিংহেকে নিয়ে সন্তুষ্ট নয় সে দেশের ক্রিকেট সংশ্লিষ্টরা। এরই মধ্যে তাকে বাদ দেওয়ার প্রক্রিয়াও শুরু হয়েছে। লঙ্কান ক্রীড়ামন্ত্রী হেরিন ফার্নান্দো হাতুরুসিংহেকে বরখাস্তের ব্যাপারে প্রকাশ্যে কথাও বলেছেন।

শ্রীলংকার একটি সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‘যদি হেড কোচ (হাতুরুসিংহে) পদত্যাগ করতে না চায়। তাহলে আমরা তাকে জোর করতে পারবো না। তবে আমরা তার চেয়ে ভালো কাউকে নিয়োগ দিতে চাই।’

তবে শ্রীলংকান ক্রিকেট বোর্ড চাইলেও এখনই দায়িত্ব ছাড়বেন না বলেই ইঙ্গিত লঙ্কান হেড কোচ হাতুরুসিংহের। বরং নিজের চুক্তির মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত থাকতে চান তিনি। শ্রীলংকার বিশ্বকাপ ব্যর্থতার দায় তার একার নয় বরং পুরো দলের বলেই মন্তব্য করেছেন হাথুরুসিংহে।

তিনি বলেন, ‘আমার এখনও চুক্তির ১৬ মাস বাকি আছে। আমি আশা করবো এর শেষ পর্যন্ত আমি থাকবো। আমাদের সবাইকেই বিশ্বকাপে ‍যা হয়েছে তার দায়িত্ব নিতে হবে। আমার মনে হয় আমরা আরো ভালো পারফরম্যান্স আশা করেছিলাম। আমাদের চিন্তা করা দরকার, এটা থেকে শিক্ষা নেওয়া উচিত এবং সামনে এগিয়ে যাওয়া উচিত। ‍আমার মনে হয় আমি আমার সামর্থ্যের সর্বোচ্চটাই দিয়েছি।’

Source: www.jagonews24.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ