‘সিংহাম’ ছবির রিমেক হবে শাকিব খানের ‘ফাইটার’

নিউজ ডেস্ক আপডেট:৩০ জুন, ২০১৯ ‘সিংহাম’ ছবির রিমেক হবে শাকিব খানের ‘ফাইটার’

একসাথে চার ছবি প্রযোজনার ঘোষণা দিয়ে চমকে দিয়েছিলেন শাকিব খান। সেই চার ছবি নির্মাণে তিনি ভরসা রেখেছেন দেশি চার নির্মাতার ওপর। সেই চার নির্মাতার একজন বদিউল আলম খোকন। শাকিব খানকে নিয়ে তিনি নির্মাণ করবেন ‘ফাইটার’ সিনেমা।

এখনো ছবির শুটিংয়ের তারিখ নির্ধারিত হয়নি। কিছুটা সময় লাগবে বলে জানালেন বদিউল আলম খোকন। সারাবাংলাকে তিনি বলেন, শাকিব খানের প্রথম প্রযোজিত ছবির পরিচালক ছিলাম আমি। আবারও তার প্রযোজিত সিনেমা পরিচালনা করব। এই ছবিটিও সুপারহিট হবে বলে আমার বিশ্বাস। সেভাবেই নির্মাণ করব ছবিটি।

শাকিব খানকে নিয়ে বদিউল আলম খোকন অনেক ছবি বানিয়েছেন। আগের কয়েকটি ছবির সাথে তামিল ছবির মিল পাওয়া গেছে। সেসব ছবি নকলের অভিযোগে অভিযুক্ত হলেও তা অস্বীকার করে কপিরাইট ক্রয় করে নির্মাণের কথা জানিয়েছিলেন তিনি।

সূত্রের খবর, নির্মিতব্য ‘ফাইটার’ ছবিটিও তামিল ‘সিংহাম’ এর অনুকরণে বানানো হবে। বরাবারের মতো খোকন জানালেন, ছবিটির কপিরাইট কিনে নির্মিত হবে ফাইটার। তিনি বলেন, তামিল ‘সিংহাম’ ছবির কপিরাইট কেনা আছে। এটি হবে অফিসিয়াল রিমেক। নকল বলা যাবে না। আমরা আমাদের মতো করে ছবিটি নির্মাণ করবো।

তামিল ‘সিংহাম’ ২০১০ সলে মুক্তি পাওয়া সিনেমা। এতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছিলেন সুরিয়া শিবকুমার, আনুশকা শেঠি ও প্রকাশ রাজ। পরবর্তীতে ছবিটি টালিগঞ্জ ও বলিউডেও ছবিটি রিমেক হয়। যথাক্রমে জিৎ ও অজয় দেবগণ অভিনয় করেছিলেন ছবি দুটিতে।

Source: sarabangla.net

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ