তৃতীয় সপ্তাহে ২১২ হলে পাসওয়ার্ড

নিউজ ডেস্ক আপডেট:২২ জুন, ২০১৯ তৃতীয় সপ্তাহে ২১২ হলে পাসওয়ার্ড

রোজার ঈদে মুক্তি পেয়েছিলো ‘পাসওয়ার্ড’ ছবিটি। এই ছবি দিয়ে অনেকদিন পর প্রযোজক শাকিব খানের প্রত্যাবর্তন যেমন ছিলো আলোচনার বিষয় তেমনি ‘নকল’ কান্ডে সমালোচনায় ছিলেন ছবিটির পরিচালক মালেক আফসারীও।

তবে সব আলোচনা-সমালোচনা ছবিটির জন্য ব্যবসায়িক দিক থেকে আশির্বাদ হয়েই যেন ধরা দিলো। 
ঈদের ছবি হিসেবে তুমুল জনপ্রিয়তা নিয়ে দ্বিতীয় সপ্তাহ পার করেছে ‘পাসওয়ার্ড’। প্রযোজক ও নায়ক শাকিব খানের একটি বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে, সেই ধারাবাহিকতায় তৃতীয় সপ্তাহে সারাদেশের ২১২ হলে মুক্তি পাচ্ছে ছবিটি।

সূত্রে জানা গেল, ঈদের প্রথম সপ্তাহে ১৭৭ সিনেমা হলে মুক্তি পেয়েছিলো ‘পাসওয়ার্ড’। দ্বিতীয় সপ্তাহে সেটা বেড়ে দাঁড়ায় ২০৩। আর তৃতীয় সপ্তাহে বাড়লো আরও ৯টি হল। এরমধ্যে রয়েছে দেশর প্রায় সবকয়টি সিনেপ্লেক্সও। সাম্প্রতিক সময়ে একটি সিনেমার সাফল্য-ব্যর্থতার বড় মঞ্চ হয়ে দাঁড়িয়েছে এই সিনেপ্লেক্সগুলো।

এর মধ্যে উল্লেখযোগ্য রাজধানীর বলাকা। দেশের অন্যতম বড় ও জনপ্রিয় এই সিনেমা হলে আগামী শুক্রবার থেকে চলবে ‘পাসওয়ার্ড’।

অ্যাকশন ও থ্রিলারধর্মী ‘পাসওয়ার্ড’ সিনেমাতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন বুবলী। ছবিতে শাকিবের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করে দর্শক মুগ্ধ করেছেন চিত্রনায়ক ইমন। এতে ভয়ংকর ভিলেন হিসেবে অনেকদিন পর নজর কেড়েছেন প্রায় ৯ শতাধিক সিনেমার অভিনেতা মিশা সওদাগর।

ছবির গানগুলোও এসেছে আলোচনায়। বিশেষ করে ছবির ‘প্রমোশন সং’ ঈদ মোবারাক এবারের ঈদ মাতিয়েছে। আলোচিত হয়েছে তুরস্কের ইস্তানবুলে চিত্রায়িত শাকিব-বুবলীর রোমান্টিক গানগুলোও।

শাকিব খান ফিল্মসের ব্যানারে নির্মিত এই ছবিটি ব্যবসায়িকভাবে সাফল্যের মুখ দেখলেও নকলের অভিযোগে দুষ্ট। ছবিটি মুক্তির পর কোরিয়ান সিনেমা ‘দ্য টার্গেট’র গল্প ও অনেক দৃশ্যের সঙ্গে সাদৃশ্য পাওয়া গেছে। এরপরই শুরু হয় ‘পাসওয়ার্ড’ নিয়ে নকল বিতর্ক। তবে সেই বিতর্ক যেন ‘পাসওয়ার্ড’র জনপ্রিয়তাকেই বাড়িয়ে দিলো।

তাই পরিচালক হিসেবে নকল নিয়ে স্ট্যান্টবাজি করা মালেক আফসারী নিন্দিত হলেও দিনশেষে মন্দার বাজারে প্রশংসিত হচ্ছেন প্রযোজক ও নায়ক শাকিব খান।

Source: www.jagonews24.com