দ্বিতীয় বিয়ে ভাঙার পরপরই নতুন প্রেমে পড়লেন শ্রাবন্তী!

নিউজ ডেস্ক আপডেট:২৭ জানুয়ারী, ২০১৯ দ্বিতীয় বিয়ে ভাঙার পরপরই নতুন প্রেমে পড়লেন শ্রাবন্তী!

ফের নাকি প্রেমে পড়েছেন কলকাতার বাংলা ছবির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অন্তত টলিপাড়ায় কান পাতলে এখন শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। মাত্র সপ্তাহ দেড়েক আগে ভেঙে যায় শ্রাবন্তীর দ্বিতীয় বিয়ে। তার মধ্যেই আবার প্রেম! অন্তত টলিউডের গুঞ্জন তো তেমনটাই বলছে।

অল্প বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়ে হয় শ্রাবন্তীর। তাঁদের ঘরে একটি ছেলেও রয়েছে। ছেলের নাম ঝিনুক।

প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর শ্রাবন্তী ২০১৬ সালের জুলাই মাসে মডেল কৃষ্ণ বিরাজকে বিয়ে করেন। কিন্তু এক বছর যেতে না যেতেই দ্বিতীয় সম্পর্কেও ভাঙন ধরে শ্রাবন্তীর। শ্রাবন্তী ও কৃষ্ণের মিউচুয়াল ডিভোর্সের আবেদনের ভিত্তিতে গত ১৫ জানুয়ারি কলকাতার আলিপুর আদালতে আইনি বিবাহবিচ্ছেদ হয় দুজনের। তারপর মাত্র কয়েকটা দিন যেতে না যেতেই নাকি অভিনেত্রীর মন কেড়ে নিয়েছেন রোশন সিং মন্টি নামের এক পাঞ্জাবি যুবক।

জানা গেছে, পেশায় বিমান সংস্থার কেবিন ক্রু মন্টি কলকাতার পার্ক সার্কাস এলাকায় থাকেন। মাত্র চার মাস আগে তাঁদের মধ্যে আলাপ হয়। আর এই চার মাসেই নাকি সম্পর্ক বেশ দানা বেঁধেছে। যদিও মন্টির সঙ্গে ঘনিষ্ঠতার কথা শ্রাবন্তী প্রকাশ্যে কিছুই জানাননি।

তবে ভেতরে ভেতরে তাঁদের ঘনিষ্ঠতা যে অনেক দূর অবধি গড়িয়েছে, সেই কানাঘুষা বেশ স্পষ্ট। এরই মধ্যে বেশ কয়েকটি পার্টিতেও একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন শ্রাবন্তী-মন্টি। এমনকি একে অপরের বাড়িতেও যাতায়াত করেন বলে খবর। শ্রাবন্তীর ছেলে ঝিনুকের সঙ্গেও নাকি বেশ ভাব জমে গেছে মন্টির। ফলে শ্রাবন্তী-মন্টির প্রেমের রসায়ন বেশ জমে উঠেছে বলেই টলিউডে গুঞ্জন।

Source: www.ntvbd.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ