সাকিবকে খেলায় মন দিতে বলেছেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক আপডেট:১১ নভেম্বর, ২০১৮ সাকিবকে খেলায় মন দিতে বলেছেন প্রধানমন্ত্রী

জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন না করে খেলায় মনোযোগ দিতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার বেলা ১১টার দিকে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ধানমন্ডিতে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী সাকিব আল হাসানকে বলেছেন, আগামী বছর বিশ্বকাপ আছে, সেই বিশ্বকাপের খেলায় বেশি মনোযোগ দাও।’

ওবায়দুল কাদের বলেন, জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা আজ আওয়ামী লীগের মনোনয়ন ফরম নেবেন।

মাশরাফির আজ সকাল সাড়ে ১০টায় মনোনয়ন ফরম নিতে আসার কথা। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি এখনো মনোনয়ন ফরম নিতে আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছাননি। তাঁর সমর্থকেরা ব্যানার ও ফেস্টুন নিয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন।

গতকাল শনিবার প্রথম আলোসহ বিভিন্ন গণমাধ্যমে সাকিবকে উদ্ধৃত করে মনোনয়ন ফরম কিনতে তাঁর আগ্রহের খবর প্রকাশিত হয়। তিনি মাগুরা-১ আসনের জন্য মনোনয়ন ফরম নেওয়ার কথা জানিয়েছিলেন। কিন্তু রাতে সাকিব প্রথম আলোকে জানান, তিনি মনোনয়ন ফরম কিনছেন না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । ফাইল ছবিদিনে আগ্রহ প্রকাশ করে রাতে অবস্থান বদল প্রসঙ্গে জানতে চাইলে সাকিব কোনো মন্তব্য করেননি। তিনি শুধু সিদ্ধান্ত বদলের কথা জানান।

এর আগে ওবায়দুল কাদের বলেছিলেন, মাশরাফি-সাকিব দুজনই রোববার মনোনয়ন ফরম সংগ্রহ করবেন। দুজনকেই সাক্ষাতের জন্য যেতে বলা হয়েছে।

গত ২৯ মে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তাফা কামাল আভাস দিয়েছিলেন যে এই দুই ক্রিকেটার নির্বাচন করবেন।

Source: www.prothomalo.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ