বিদেশ সফরে বৌ ও প্রচুর কলা চাই কোহলিদের!

নিউজ ডেস্ক আপডেট:৩১ অক্টোবর, ২০১৮ বিদেশ সফরে বৌ ও প্রচুর কলা চাই কোহলিদের!

কিছুদিন আগেই বোর্ডের কাছে বিদেশ সফরে বউ কিংবা সঙ্গিনীদের সঙ্গে রাখার অনুমতি চেয়েছিলেন বিরাট কোহলিরা। কিছুটা গড়িমসি করে অবশ্য তাদের সেই আবদার মেনে নিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। কিন্তু এবার তাদের বায়না আরও বেড়ে গেছে। এখন থেকে প্রতি বিদেশ সফরে কোহলিদের চাইট্রেনের সংরক্ষিত কামরা আর সঙ্গে প্রচুর কলা!

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, কয়েক সপ্তাহ আগে খেলোয়াড়, কোচ আর নির্বাচকদের দিয়ে আলোচনায় বসেছিল বিসিসিআই কমিটি। সেই বৈঠকেই কোহলি-রোহিতরা অভিযোগ জানান, গত ইংল্যান্ড সফরে পর্যাপ্ত কলা খেতে পারেন নি তারা। ইংলিশ ক্রিকেট বোর্ডের কাছে এই ব্যাপারে অভিযোগ জানালে তারা নাকি বলেছে ভারতীয় খেলোয়াড়দের উচিত দলের ম্যানেজারকে বলে বিসিসিআইয়ের খরচে কলা কিনে খেতে হবে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে সকল বিদেশ সফরে পর্যাপ্ত কলা মজুত রাখার অনুরোধ করেছেন তারা। আর তাতে সম্মত হয়েছে বোর্ড। 

কলার পাশাপাশি বিশ্বকাপ চলাকালে এক ভেন্যু থেকে আরেক ভেন্যুতে সফরের সুবিধার্থে আস্ত এক ট্রেনের কামরা বুকিং দিয়ে রাখতে বলেছেন ভারতীয় ক্রিকেটাররা। তবে নিরাপত্তার কথা ভেবে এটা নিয়েও দ্বিধা প্রকাশ করেছে বোর্ডের কমিটি। 

ভারতের সুপ্রিম কোর্ট কর্তৃক নিয়োজিত কমিটি এর আগে সিদ্ধান্ত নিয়েছিল, খেলোয়াড়দের সঙ্গে টিম বাসে যেহেতু তাদের স্ত্রীদের ভ্রমণের সুযোগ নেই তাই তাদের জন্য আলাদা গাড়ির ব্যবস্থা করা হবে। কিন্তু সময় এবং আরামের কথা বলে ট্রেনের কথাই বারবার তুলতে থাকেন কোহলিরা।

কোহলিদের আরেকটি চাহিদা হচ্ছে, আসন্ন বিশ্বকাপের স্বাগতিক দেশ ইংল্যান্ডে তাদের জন্য আলাদা হোটেলের বন্দোবস্ত করা হোক। সেই হোটেলে নিজেদের স্ত্রী কিংবা সঙ্গিনীদের নিয়ে একসাথে থাকার ব্যবস্থাও রাখতে বলেছেন তারা। 

কোহলিদের দাবি মেনে নিলেও সফররত অবস্থায় কোনো বিপদ হলে তার দায় বোর্ড নেবে না বলে জানিয়ে দিয়েছে। টুর্নামেন্ট শুরুর ১০দিন পর স্ত্রী-সঙ্গিনীরা তাদের সঙ্গে যোগ দিতে পারবেন। যদিও কোহলিরা শুরু থেকেই তাদের সঙ্গে চান। এখন সিদ্ধান্ত বিনোদ রাইয়ের নেতৃত্বাধীন কমিটির হাতে। তবে ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, দাবিগুলো আদতে মেনেই নিয়েছে বোর্ড।

Source: www.banglanews24.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ