নায়ক ছবি দেখতে গিয়ে কাঁদলেন ছবির নায়িকা অধরা খান

নিউজ ডেস্ক আপডেট:২২ অক্টোবর, ২০১৮ নায়ক ছবি দেখতে গিয়ে কাঁদলেন ছবির নায়িকা অধরা খান

শুক্রবার মিরপুরের এশিয়া সিনেমা হলে গিয়ে নিজেকে লুকিয়ে অফিস রুমে চলে যান তিনি। দর্শকের সামনে দাঁড়াতে সাহস পাচ্ছিলেন না। এরই মধ্যে সবাই জেনে গেছে, সিনেমা হলে ছবির নায়িকা এসেছে। সবার অনুরোধে অফিস থেকে করিডরে এসে দাঁড়ান অধরা। তাঁকে দেখে হল্লা করেন দর্শক, চিৎকার, হাততালি ও শিস বাজিয়ে নায়িকাকে স্বাগত জানান দর্শক। তখন চোখের পানি ধরে রাখতে পারেননি অধরা। দর্শকের সামনেই কেঁদে ফেলেন তিনি।

শুক্রবার সারা দেশে ৮০ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে চলচ্চিত্র ‘নায়ক’। ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত এই ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় অধরা খানের। ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী।

দর্শক সারিতে বসে নিজের সিনেমা দেখার অভিজ্ঞতা জানতে চাইলে অধরা বলেন, ‘আমি যখন দর্শক সারিতে বসে ছবি দেখছিলাম, তখন আমার চোখ ছিল পর্দায় আর কান ছিল দর্শক সারিতে। কোন সিক্যুয়েন্সের সময় দর্শক কী ধরনের আচরণ করছিল, কোন সময় হাতের তালি দিচ্ছিল, কোন সময় ইশ করে শব্দ করছিল, প্রত্যেকটা বিষয় আমি উপলব্ধি করছিলাম। আমার মনে হয়েছে দর্শক সারিতে বসে আমি আরো অনেক কিছু শিখছি।’

‘নায়ক’ ছবিতে বাপ্পী ও অধরা ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানি, অমিত হাসান, রেবেকা, সুব্রত প্রমুখ।

এর আগে শাহিন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ও ‘মাতাল’ ছবিতে অভিনয় করেছেন অধরা খান। সম্প্রতি ‘ড্রিমগার্ল’ নামের একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন অধরা।

Source: www.ntvbd.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ