দেবীর সঙ্গে পাল্লা দিয়ে চলছে নায়ক

নিউজ ডেস্ক আপডেট:২০ অক্টোবর, ২০১৮ দেবীর সঙ্গে পাল্লা দিয়ে চলছে নায়ক

হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত সিনেমার মধ্য দিয়ে মিসির আলী প্রথমবার বড় পর্দায় আসলো।

শুক্রবার সারাদেশের মোট ২৯ প্রেক্ষাগৃহে অনম বিশ্বাস পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছে। এরমধ্যে রাজধানী ঢাকার ৭টি ও ঢাকার বাইরে ২২টি প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখা যাবে সিনেমাটি। ঢাকায়- ‘স্টার সিনেপ্লেক্স’, ‘ব্লকবাস্টার’, ‘বলাকা’, ‘শ্যামলী’, ‘মধুমিতা’, ‘চিত্রামহল’ ও ‘পুনম’ প্রেক্ষাগৃহে চলছে ‘দেবী’।

সরকারি অনুদানে পরিচালক অনম বিশ্বাস নির্মাণ করেছেন দেবী। রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও মধুমিতা হলে দেখা গেছে দর্শকের উপচে পড়া ভিড়। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত বলে ছবিটির বিরাট অংশের দর্শকও হুমায়ূন ভক্ত। এদিন স্টার সিনেপ্লেক্সে সেই প্রমাণও মিললো।

আলাপ করে জানা গেছে, অনেক দর্শক এসেছেন যারা হুমায়ূন সাহিত্যের ভক্ত। তারা দেখতে এসেছেন প্রিয় লেখকের চরিত্রদের কতোটা জীবন্ত রূপ দিতে পেরেছেন দেবীর অভিনয় শিল্পীরা।

শুক্রবার আরও মুক্তি পেয়েছে বাপ্পি ও অধরা খান জুটির ‘নায়ক’ ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান। ঢাকার অভিসার, সনি, জোনাকি, সৈনিক ক্লাব, এশিয়া, পূরবী, বিজিবি, মুক্তি, যমুনা ব্লক বাস্টারসহ ৭১টি সিনেমা হলে মুক্তি পেয়েছে নায়ক।

জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী ও নবাগত নায়িকা অধরা খান অভিনীত ‘নায়ক’ ছবিটি শুক্রবার (১৯ অক্টোবর) মুক্তি পেয়েছে। সারাদেশের ৭০টিরও বেশি প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। এই ছবির মধ্য দিয়ে ঢাকাই ছবিতে অভিষেক ঘটলো অধরার।

প্রথম ছবি দিয়েই বেশ ভালো সাড়া পেলেন এ নায়িকা। মৌলিক গল্পের ‘নায়ক’ ছবিটি প্রথমদিনেই দর্শকমহলে প্রশংসিত হয়েছে। বিশেষ করে ছবির গান, নির্মাণ ও শিল্পীদের অভিনয়ের প্রশংসা করছেন দর্শকরা। এমনটাই জানালেন অধরা।

শুক্রবার রাজধানী ঢাকার অভিসার, সনি ও এশিয়া সিনেমা হলে দর্শকের সঙ্গে সিনেমা দেখেছেন ‘নায়ক’ ছবির নায়িকা অধরা খান। এ সময় তার সঙ্গে ছিলেন ছবির দুই পরিচালক ইস্পাহানী আরিফ জাহান (যুগল নির্মাতা) ও টিমের অন্য সদস্যরা। শনিবার থেকে হল পরিদর্শন করবেন নায়ক বাপ্পি চৌধুরীও।

অধরা বলেন, ‘দর্শকের সঙ্গে সিনেমা দেখলাম। দারুণ এক অভিজ্ঞতা। এর আগে নিজে দর্শক হিসেবে অন্যের ছবি দেখেছি। এবার দর্শক সারিতে বসে নিজের ছবি দেখার অভিজ্ঞতা হলো। বেশ কয়েকটি হলে গিয়েছি। দর্শকের কাছে দারুণ রেসপন্স পাচ্ছি। নিজের প্রথম ছবিতেই এমন সাড়া আমাকে আগামী দিনগুলোতে ভালো কাজের অনুপ্রেরণা যোগাবে।’

বাপ্পী চৌধুরী বলেন, ‘আমি এখনো হলে যেতে পারিনি। তবে আমার নায়িকা ও পরিচালক দুজন ছবিটি দেখেছেন কয়টি হলে ঘুরে ঘুরে। তারা উচ্ছ্বসিত দর্শক সাড়ায়। আমিও কয়েকটি হলে খোঁজ নিয়েছি। শুক্রবার সন্ধ্যা থেকেই বিভিন্ন হলে শো হাউজফুল গিয়েছে ছবিটি। বড় বাজেটের এই ছবিটি ব্যবসা সফলের পথে। দর্শকরা ভালো চলচ্চিত্র দেখতে চান। ‘নায়ক’ তেমনই একটি চলচ্চিত্র; যা দর্শকের বিনোদনের খোরাক যোগাবে।’

ছবিটিতে বাপ্পী-অধরা ছাড়া আরও অভিনয় করেছেন মৌসুমী, অমিত হাসান, আমান রেজা, নুসরাত জাহান পাপিয়া, শিমুল খানসহ অনেকে।

Source: www.jagonews24.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ