শহীদ মিনারে আইয়ুব বাচ্চু

নিউজ ডেস্ক আপডেট:১৯ অক্টোবর, ২০১৮ শহীদ মিনারে আইয়ুব বাচ্চু

বাংলা ব্যান্ড সংগীতের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয়েছে। সেখানে শেষ শ্রদ্ধা জানাতে জড়ো হয়েছেন সর্বস্তরের মানুষ। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বাচ্চুর মরদেহ আনার পরপরই সেখানে উপস্থিত হন পরিবারের সদস্য, বন্ধু ও দেশের বিভিন্ন অঙ্গনের তারকারা। গত রাতে মরহুমের লাশ রাখা ছিল স্কয়ার হাসপাতালের হিমঘরে।

শ্রদ্ধা জানানোর পর শিল্পীর মরদেহ জাতীয় ঈদগাহ মাঠে বাদ জুমা জানাজার জন্য আনা হবে।

আইয়ুব বাচ্চু গতকাল বৃহস্পতিবার সকাল ৯টা ৫৫ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান। দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন তিনি।

কোটি দর্শক-শ্রোতার হৃদয় জুড়ে আইয়ুব বাচ্চু। কারো কাছে আদর্শ, কারো বন্ধু, কারো ভাই। সেই আইয়ুব বাচ্চুর মৃত্যু মেনে নিতে পারছেন না অনেকেই। মৃত্যুর খবরে ছুটে চলেন স্কয়ার হাসপাতালে। কান্নায় ও নীরব আহাজারিতে ভারি হয়ে উঠে হাসপাতাল প্রাঙ্গণ। তার চলে যাওয়ায় সঙ্গীতাঙ্গনও শোকে মুহ্যমান।

কিংবদন্তি এ সঙ্গীতশিল্পীর মরদেহ বৃহস্পতিবার রাখা হয় স্কয়ার হাসপাতালের হিমঘরে। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আজ (শুক্রবার) সকাল সাড়ে ১০টায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য নেয়া হয় ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে সর্বস্তরের মানুষ তাকে শ্রদ্ধা জানাবেন।

শুক্রবার সকাল ১০টা ২৫ মিনিটে কিংবদন্তি এ সঙ্গীতশিল্পীর মরদেহবাহী অ্যাম্বুলেন্স কেন্দ্রীয় শহীদ মিনারে পৌঁছছে। এর আগ সকাল ১০টা ১০ মিনিটের দিকে মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি স্কয়ার হাসপাতাল থেকে রওয়া দেয়।

কিংবদন্তি এ সঙ্গীতশিল্পীকে শ্রদ্ধা জানানো ও শেষবারের মতো দেখার জন্য হাজারও ভক্ত ভিড় করছে কেন্দ্রীয় শহীদ মিনারে।

Source: www.jagonews24.com