তৃতীয় সপ্তাহে শাকিবের ‘নাকাব’ দেখতে দর্শকের ভিড়

নিউজ ডেস্ক আপডেট:১৬ অক্টোবর, ২০১৮ তৃতীয় সপ্তাহে শাকিবের ‘নাকাব’ দেখতে দর্শকের ভিড়

রাজধানীর সিনেমা পাড়া কাকরাইলে অবস্থিত রাজমনি সিনেমা হলে চলছে বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান অভিনীত নাকাব ছবিটি। টিকেট কাউন্টারের সামনে যেতেই দেখা গেল ছবি দেখতে আসা একদল উৎসুক মানুষের জটলা।

রাজমনির সিনেমা হলের কর্মচারী কপিল উদ্দিন বলেন, প্রথম সপ্তাহ মোটামুটি ভালো চলছে। দ্বিতীয় সপ্তাহে দর্শক কম ছিল। তবে তৃতীয় সপ্তাহে এসে আবার দর্শক টানছে নাকাব। দুপুর সাড়ে ১২টার এই শোতে দর্শকের উপস্থিতি অন্য ছবি হলে একেবারেই কম থাকতো। তবে ৯০০ আসনের মধ্যে এক-তৃতীয়াংশ দর্শকের উপস্থিতি আছে। দুপুরের শোতে এটা মোটেও কম না।

দুপুর ১২টার শোতে রাজমনির সিনেমা হলের ডিসি ও রিয়াল আসন সংখ্যা ঘুরে দেখা যায় দর্শকের উপস্থিতি বেশ ভালো। রিয়ালের তুলনায় ডিসিতে দর্শক বেশি।

রাজধানীর স্টার সিনেপ্লেক্সেও তৃতীয় সপ্তাহে চলছে নাকাব। স্টার সিনেপ্লেক্সের জ্যৈষ্ঠ কর্মকর্তা মেজবাহ উদ্দিন বলেন, নতুন কনটেন্ট (ছবি) পাচ্ছি না। বিদেশি ছবিগুলোর পাশাপাশি আমরা বাংলা ছবিকে প্রাধান্য দেই। খুব ভালো না চললেও তৃতীয় সপ্তাহে এসে মোটামুটি দর্শক টানছে নাকাব।

মফস্বল এলাকার হল পারুলিয়ার লাইট হাউজ, দাউদকান্দির ঝর্ণা, যশোর বাগাচড়ার ময়ূরী, সিলেতের নন্দিতা, বরিশালের অভিরুচি এসব জায়গায় চলছে ‘নাকাব’। এসব হলের কর্মকচারি ও বুকিং এজেন্টের সঙ্গে আলাপ করে জানা যায়, দেশের নতুন ছবি না থাকায় শাকিব খান অভিনীত ‘নাকাব’-ই দর্শকদের হলমুখি রেখেছে।

তৃতীয় সপ্তাহে ঢাকাসহ দেশের ৮১ সিনেমা হলে চলছে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ছবি ‘নাকাব’। গত ২৮ সেপ্টেম্বর এই তারকার ছবি উৎসবের আমেজে মুক্তি পেয়েছিল দেশের ১১৩ সিনেমা হলে। এরপর দ্বিতীয় সপ্তাহে চলে ১১২ সিনেমা হল।

‘নাকাব’ পুরোপুরি কলকাতার ছবি হলেও দেশের শীর্ষ নায়কের ছবি বিধায় দেখছেন দর্শক- এমনটা দাবী চলচ্চিত্র বুকিং এজেন্ট সমিতির। তাদের মতে, শাকিব না থাকলে কলকাতার কোনো ছবি বাংলাদেশে ভালো চলেনি। তবে শাকিব খানের যে ছবিগুলো আমদানি করা হয়েছে সেগুলো দেখেছে দর্শক।

এসভিএফ প্রযোজিত ‘নাকাব’ বিনিময়ের মাধ্যমে বাংলাদেশে মুক্তি পেয়েছে। এদেশে এনেছে জাজ মাল্টিমিডিয়া। রাজিব বিশ্বাস পরিচালিত নাকাবে শাকিব ছাড়া আরও অভিনয় করেছেন নুসরাত জাহান, সায়ন্তিকা, ইন্দ্রনীল প্রমুখ।

 

Source: www.channelionline.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ