শাকিবের একটু প্রেম দরকার

নিউজ ডেস্ক আপডেট:০৮ অক্টোবর, ২০১৮ শাকিবের একটু প্রেম দরকার

দুবার নাম পাল্টে শেষ পর্যন্ত ছবির নাম রাখা হয়েছে ‘একটু প্রেম দরকার’। শাহিন সুমন পরিচালিত ও শাকিব খান অভিনীত এই ছবির নাম প্রথমে ছিল ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’। এরপর নাম পাল্টে রাখা হয় ‘কালপ্রিট’। তবে আজ সোমবার পরিচালক জানিয়েছেন, ‘একটু প্রেম দরকার’ নামটিই চূড়ান্ত করা হয়েছে ছবিটির জন্য।

শাহিন সুমন বলেন, “সম্প্রতি আমরা ছবির নাম চূড়ান্ত করেছি। ছবির নাম থেকে ‘মাননীয় সরকার’ বাদ দিয়ে নামটা ছোট করা হয়েছে। এখন থেকে ছবির নাম ‘একটু প্রেম দরকার’। এই নামেই ছবিটি মুক্তি পাবে। এরই মধ্যে আমরা ছবির নাম পরিচালক সমিতিতে নিবন্ধন করেছি।”

কেন নাম বদল করা হলো—জানতে চাইলে শাহিন সুমন বলেন, ‘গল্পের সঙ্গে নামটি বেমানান মনে হচ্ছিল। তার পর কালপ্রিট, ক্যাপ্টেনসহ বেশ কয়েকটি নামের প্রস্তাব এসেছে। সবকিছু থেকে আমরা এই নামটিই পছন্দ করেছি। আমার মনে হয়েছে, এই নামটি ছবির সঙ্গে মানানসই।’

শুটিংয়ের অগ্রগতি জানতে চাইলে পরিচালক বলেন, ‘আমরা এখন ঢাকায় ছবির শুটিং করছি। আগামী সপ্তাহ পর্যন্ত টানা শুটিং করব। এরই মধ্য দিয়ে আমাদের প্রথম পর্যায়ের শুটিং শেষ হবে। সিক্যুয়েন্সের শুটিং করেছি এত দিন। ফাইট আর গানের শুটিং ছাড়াও বেশ কিছু সিক্যুয়েন্সের কাজ বাকি থাকবে। চলতি মাসে আমাদের এই ছবির শুটিং আর হবে না। প্রথম পর্যায়ের শুটিং শেষ করার পর দ্বিতীয় পর্যায়ের শুটিং শুরু করতে আমাদের কিছুদিন সময় লাগবে। আশা করি, আগামী মাসে আমরা দ্বিতীয় পর্যায়ের শুটিং শুরু করতে পারব।’

শাকিব খানকে নিয়ে শাহিন সুমন শেষ ২০১৫ সালে একটি ছবি বানিয়েছিলেন। ‘লাভ ম্যারেজ’ নামের ওই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। আর শাপলা মিডিয়া প্রযোজিত এই ‘একটু প্রেম দরকার’ ছবিতে শাকিবের সঙ্গে আছেন শবনম বুবলী।

Source: www.ntvbd.com

করোনা ভাইরাস - লাইভ আপডেট

# দেশ আক্রান্ত মৃত সুস্থ