শুরু হচ্ছে শাকিব খানের শাহেন শাহ ছবির শুটিং

নিউজ ডেস্ক আপডেট:০৩ অক্টোবর, ২০১৮ শুরু হচ্ছে শাকিব খানের শাহেন শাহ ছবির শুটিং

শুরু হচ্ছে শাকিব খানের নতুন চলচ্চিত্র ‘শাহেন শাহ’। বেশ কয়েকবার শুটিংয়ের তারিখ ঠিক হলেও কাজ শুরু করতে পারেনি ছবির ইউনিট। তবে এবার শুটিং শুরু হবেই বলে জানিয়েছেন ছবির প্রযোজক সেলিম খান। আগামী ১৯ তারিখ থেকে ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। 

গত ১১ সেপ্টেম্বর থেকে ‘শাহেন শাহ’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় পা রাখতে যাচ্ছেন রোদেলা জান্নাত। আর প্রথম ছবিতেই নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। ছবিতে আরো অভিনয় করছেন নুসরাত ফারিয়া।

বর্তমানে শাকিব খান ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ শিরোনামে একটি ছবির শুটিং করছেন। যদিও ছবির নাম বদল করা হবে বলে জানিয়েছেন ছবির পরিচালক। মাঝে ছবির নাম ‘কালপ্রিট’ বলা হলেও এই নামটিও চূড়ান্ত হয়নি বলে জানান তিনি। শাপলা মিডিয়া প্রযোজিত ও শাহিন-সুমন পরিচালিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নায়িকা শবনম বুবলী।

‘শাহেন শাহ’ ছবির মতো ‘কালপ্রিট’ ছবির প্রযোজকও সেলিম খান। তিনি বলেন, ‘আমরা আসলে কিছু সমস্যার কারণে ছবির শুটিং পিছিয়েছিলাম। এরই মধ্যে আমরা আমাদের কাজগুলো গুছিয়েছি। আশা করছি, আগামী ১৯ অক্টোবর থেকে ছবির শুটিং শুরু করব। টানা কাজ করে আমরা কাজটি শেষ করতে চাই।’

প্রযোজক আরো জানান, যেহেতু তাঁদের দুটি ছবিতেই শাকিব অভিনয় করছেন, তাই সময় ভাগ করে দুই ছবির শুটিংই তাঁরা শাকিবের শিডিউল অনুযায়ী গুছিয়ে নেবেন।

Source: www.ntvbd.com