রোদেলাকে অপেক্ষায় রেখে বুবলিকে নিয়ে শুটিংয়ে শাকিব

নিউজ ডেস্ক আপডেট:২৫ সেপ্টেম্বর, ২০১৮ রোদেলাকে অপেক্ষায় রেখে বুবলিকে নিয়ে শুটিংয়ে শাকিব

‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবির শুটিং শুরু হয়েছে আজ মঙ্গলবার। শাপলা মিডিয়া প্রযোজিত ও শাহিন-সুমন পরিচালিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নায়িকা শবনম বুবলী। তবে আজ শাকিবের শুটিং করার কথা ছিল নবাগত নায়িকা রোদেলা জান্নাতের সঙ্গে। ‘শাহেন শাহ’ নামের ছবিটির শুটিং না হওয়ায় অপর ছবির শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন শাকিব।

গত ১১ সেপ্টেম্বর থেকে ‘শাহেন শাহ’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় পা রাখতে যাচ্ছেন রোদেলা। আর প্রথম ছবিতেই নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। মহরতে নিজের ভালো লাগার কথা জানালেও, এখন অপেক্ষাই করতে হচ্ছে নায়িকাকে। কারণ প্রযোজক সেলিম খান শুটিং পিছিয়ে দিয়েছেন অজ্ঞাত কারণে। তাই এই ফাকাঁ জায়গায় ঢুকে গেছে শাকিব-বুবলী জুটির ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবির শুটিং।

ছবির পরিচালক শাহিন-সুমন বলেন, ‘আজ থেকে আমরা ছবির শুটিং শুরু করেছি। টানা শুটিং করে আমরা কাজটি শেষ করতে চাই। সেই পরিকল্পনা অনুযায়ী ছবির শুটিং করছি। আজ আমাদের শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব খান ও শবনম বুবলী। আগামীকালও একই সেটে শুটিং করার কথা রয়েছে।’

অন্যদিকে, শাকিব-রোদেলা জুটির ‘শাহেন শাহ’ ছবিটি কেন পিছিয়ে গেল তা জানতে চাইলে প্রযোজক সেলিম খান বলেন, ‘আসলে পিছিয়ে যায়নি, আমরা কিছু কারণে ছবির শুটিং স্থগিত করেছি। আর এই ছবিটি শুরু করেছি। কিছুদিনের মধ্যে আমরা ‘শাহেন শাহ’ ছবিটিও শুরু করব। কবে থেকে শুটিং শুরু হবে তা আমরা কয়েকদিনের মধ্যে জানাতে পারব।’ 

‘শাহেন শাহ’র মতো ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিটিও প্রযোজনা করছে শাপলা মিডিয়া। একই প্রযোজনা সংস্থার একটি ছবির শিডিউল আগে থেকে ঘোষণা দেওয়া থাকলেও, ঠিক কোন কারণে তা স্থগিত রেখে অন্য ছবির শুটিং এর মধ্যে ঢুকে গেল, তা নিয়ে অবশ্য কোনো পক্ষ থেকেই সদুত্তর পাওয়া যায়নি।

Source: www.ntvbd.com