1 নম্বর বেলর, ডিভিশন I পুরুষদের বাস্কেটবলের শেষ অপরাজিত দল, টেক্সাস টেক দলের কাছে পড়ে।

তখন সেখানে কেউ ছিল না।

না. 1 Baylor এবং না. উভয় 5 ইউএসসি, অপরাজিত ডিভিশন-1 পুরুষ বাস্কেটবল দল, মঙ্গলবার সন্ধ্যায় হেরেছে।

বেলরের 21-গেম জয়ের ধারা, যা গত মৌসুমে শুরু হয়েছিল, টেক্সাসের ওয়াকোতে 19 নম্বর টেক্সাস টেকের কাছে 65-62 হেরেছে।

রেড রাইডার্স সাম্প্রতিক সপ্তাহগুলিতে আঘাত এবং কোভিট -19 চ্যালেঞ্জের সাথে লড়াই করছে। কিন্তু এখনো কেভিন ম্যাককুলারগোড়ালির আঘাতের কারণে তিনি তার দলের আগের দুটি খেলা মিস করেন, বেঞ্চ থেকে 12 পয়েন্ট পেতে পিয়ার্সের বিপক্ষে ফিরে আসেন এবং টেক্সাস টেকের জন্য পাঁচটি দুই অঙ্কের স্কোরারদের একজন ছিলেন। অ্যাডোনিস অস্ত্র ১৪ পয়েন্ট নিয়ে দলকে এগিয়ে দেন তিনি।

“আমার গোড়ালি… আমি জানতাম না যে আমি শুরু পর্যন্ত খেলতে যাচ্ছি,” ম্যাককুলার ম্যাচের পরে বলেছিলেন। “প্রশিক্ষক বলেছেন প্রস্তুত থাকুন।”

টেক্সাস টেক ছাড়াই খেলেছে টেরেন্স শ্যানন জুনিয়র, দলের প্রধান স্কোরার (14.3 PPG), দীর্ঘস্থায়ী পিঠের চোটের সাথে লড়াই করার সময় তার টানা ষষ্ঠ খেলা মিস করেন।

ইএসপিএন পরিসংখ্যান এবং তথ্য গবেষণা অনুসারে, বেলর 2001-02 সালে ডিউকের পর কলেজ বাস্কেটবলে প্রথম অবশিষ্ট প্রতিরক্ষামূলক চ্যাম্পিয়ন হয়েছিলেন।

মঙ্গলবার USC-এর বিরুদ্ধে স্ট্যানফোর্ডের 75-69-এর জয় কোভিড-19 নীতিশাস্ত্রের কারণে প্রায় খালি মাঠে হয়েছিল। কার্ডিনালকে প্রায় তিন সপ্তাহের জন্য স্থগিত করা হয়েছিল, কিন্তু 23 ডিসেম্বরে ফিরে আসেন শীর্ষ পাঁচটি ইউএসসি দলকে পরাজিত করার জন্য তার প্রথম খেলা খেলতে। হ্যারিসন ইনগ্রাম এবং স্পেন্সার জোন্স তারা প্রত্যেকে স্ট্যানফোর্ডের হয়ে 21 পয়েন্ট করে, 2007 সালের পর তাদের প্রথম পাঁচটি জয়।

মঙ্গলবার রাতের খেলার জন্য ইএসপিএন বিশ্লেষক জো লুনার্দির ভবিষ্যদ্বাণীতে সংখ্যা। 1 Baylor প্রবেশ.

READ  দক্ষিণ আফ্রিকা সরকার -19 চতুর্থ তরঙ্গের শীর্ষে কারফিউ আদেশ প্রত্যাহার করেছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।