হিউ জ্যাকম্যান ঘোষণা করেছিলেন যে তার সরকার-১৯ আছে

ব্রডওয়ের উইন্টার গার্ডেন থিয়েটারে “দ্য মিউজিক ম্যান” ছবিতে অধ্যাপক হ্যারল্ড হিলের ভূমিকায় অভিনয় করা হিউ জ্যাকম্যান মঙ্গলবার ঘোষণা করেছিলেন যে তিনি করোনা ভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন।

“আমি চাই আপনি আমাকে জিজ্ঞাসা করুন যে আমি আজ সকালে কোভিটের জন্য একটি ইতিবাচক পরীক্ষা করেছি কিনা,” জ্যাকম্যান বলেছিলেন। ইনস্টাগ্রাম ভিডিও. “আমার উপসর্গগুলো সর্দির মতো: আমার গলা ব্যথা এবং নাক দিয়ে পানি পড়ছে, কিন্তু আমি ভালো আছি। এবং আমি শীঘ্রই ভাল হওয়ার জন্য যা যা করতে পারি তা করতে যাচ্ছি, এবং একবার আমি জিতলে, আমি মঞ্চে ফিরে আসব।

জনাব. জ্যাকম্যান তার ভিডিও প্রকাশ করার কিছুক্ষণ পরে, “দ্য মিউজিক ম্যান” ইনস্টাগ্রামে ঘোষণা করেছিল যে শনিবার পর্যন্ত সমস্ত শো বাতিল করা হবে। টিকিট কেনার জায়গায় উত্তোলন বা বিনিময় করা যেতে পারে। রবিবার থেকে পারফরম্যান্স আবার শুরু হবে এবং 6ই জানুয়ারী মি. শোতে ফিরবেন জ্যাকম্যান।

এবং আরও অনেক টনি বিজয়ী তারা জনাব. জ্যাকম্যানের সাথে “দ্য মিউজিক ম্যান”: মেরিয়ন ব্যারোর চরিত্রে সাটন ফস্টার, মার্সেলাস ওয়াশবার্নের চরিত্রে শুলার হেন্সলে, মেয়র শিনের চরিত্রে জেফারসন মে, মিসেস শিনের চরিত্রে জেন হুডিশেল এবং মিসেস ব্যারোর চরিত্রে মেরি মুলেন।

“দ্য মিউজিক ম্যান”-এর প্রিভিউ শোগুলি 20 ডিসেম্বর শুরু হয়েছিল, 10 ফেব্রুয়ারীতে উদ্বোধনী রাতের জন্য নির্ধারিত ছিল৷

প্রযোজক”খুব গর্বিত নয়, ”প্রলোভন সম্পর্কে একটি জুকবক্স বাদ্যযন্ত্র, মঙ্গলবার ঘোষণা করছে যে তাদের শো 16ই জানুয়ারী শেষ হবে। করোনা ভাইরাসের ঘটনা উল্লেখ করে ১৫ ডিসেম্বর থেকে শোটি চালানো হয়নি। এটি মঙ্গলবার, 28শে ডিসেম্বর পুনরায় শুরু হওয়ার জন্য নির্ধারিত হয়েছে এবং তিন সপ্তাহের জন্য ভালভাবে বন্ধ হওয়ার আশা করা হচ্ছে৷

গত সপ্তাহে, ঘোষণা করা হয়েছিল যে “জ্যাক লিটল বিল” এবং “ওয়েট্রেস” এবং “থটস অফ এ কালার ম্যান” নাটকটি বিদায়ী অনুষ্ঠান ছাড়াই বন্ধ হয়ে গেছে – করোনা ভাইরাসের কারণে ইতিমধ্যেই বন্ধ রয়েছে। অভিনেতা বা কলাকুশলী।

READ  দক্ষিণ আফ্রিকার সংসদে আগুন: ছাদ ধসে মাটিতে

বৃহস্পতিবার রাতে “দ্য মিউজিক ম্যান” খোলা রাখার প্রচেষ্টা হাইলাইট করা হয়েছিল, যখন তিনি এখনও একজন অভিনেত্রী ছিলেন। ক্যাথি ভয়টকো, মিস যিনি শেষ মুহূর্তে গলগন্ডে ভুগছিলেন। ফস্টার সঙ্গীতে মেরিয়ন ব্যারোর জন্য একটি সুইং এবং আন্ডারস্টাডি পেয়েছিলেন। অনুষ্ঠান শেষে অভিনেত্রী ও নৃত্যশিল্পী ড ক্যাথরিন উইন্টার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ভিডিও জনাব. জ্যাকম্যান আন্ডারস্টেডস এবং সুইংসকে “ব্রডওয়ের ভিত্তি” বলে অভিহিত করেছেন।

“ক্যাথি, যখন তিনি 12 বছর বয়সে কাজে ফিরেছিলেন, তখন তিনি হয়তো আটটি ভূমিকার মধ্যে একটিতে অভিনয় করেছিলেন,” জ্যাকম্যান একটি পর্দার কলে বলেছিলেন। “এটি নেতৃস্থানীয় মহিলা হিসাবে ঘটেছে। আজ দুপুর 12 টায় তাকে আবিষ্কার করা হয়েছিল এবং দুপুর 1 টায় তিনি মেরিয়ন ব্যারো হিসাবে তার প্রথম মহড়া পরিচালনা করেছিলেন৷

করোনা ভাইরাস এবং এর ওমিক্রন বৈকল্পিক ছড়িয়ে পড়ার সাথে সাথে অধ্যয়ন এবং দোলনও ঘটে আগের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ: পারফরম্যান্সগুলি অসুস্থ বা অনুপলব্ধ লিডগুলির জন্য তাদের উপর নির্ভর করে।

“এটি নজিরবিহীন,” তিনি বলেছিলেন। জ্যাকম্যান চলতে থাকে। “এটি শুধুমাত্র শীতকালীন বাগান নয়, এটি ব্রডওয়ে জুড়ে ঘটছে। এটি এমন একটি সময় যা আমরা জানি না।”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।