লাইভ নিউজ: হংকং মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং অস্ট্রেলিয়া থেকে যাত্রীবাহী ফ্লাইট নিষিদ্ধ করতে চলেছে

সার্বিয়ান টেনিস খেলোয়াড় নোভাক জোকোভিচ মেলবোর্নে এই মাসের অস্ট্রেলিয়ান ওপেন থেকে বাদ পড়েছেন, স্বাস্থ্য কর্মকর্তা এবং বাসিন্দাদের কাছ থেকে ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে।

টেনিস অস্ট্রেলিয়া ঘোষণা করেছে যে অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়ন জোকোভিচকে ভিক্টোরিয়া স্বাস্থ্য বিভাগ কর্তৃক নিযুক্ত একজন সহ দুই স্বাধীন চিকিৎসা বিশেষজ্ঞের একটি প্যানেলের “কঠোর পর্যালোচনা প্রক্রিয়া” অনুসরণ করে একটি চিকিৎসা ছাড় দেওয়া হয়েছে।

34 বছর বয়সী সৈনিক তার টিকা স্থিতি নিশ্চিত করতে অস্বীকার করেছিলেন, তবে প্রকাশ্যে বাধ্যতামূলক টিকা দেওয়ার বিরোধিতা করেছিলেন।

অস্ট্রেলিয়ান ওপেনের পরিচালক ক্রেগ টাইল জোর দিয়েছিলেন যে টেনিসের সমস্ত খেলোয়াড়, ভক্ত এবং কর্মীদের অবশ্যই সম্পূর্ণ টিকা দিতে হবে।

তিনি ব্রডকাস্টার 9 নিউজকে বলেছিলেন যে জকোভিচ সহ কয়েকজন আবেদনকারীকে পর্যালোচনা প্রক্রিয়ার পরে অস্ট্রেলিয়ায় প্রবেশ করা অন্যান্য টিকাদানের সাথে সম্মতি থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল, যা “উপরে এবং তার বাইরে” গিয়েছিল। “শেষ পর্যন্ত এটি চিকিত্সা পেশাদারদের সিদ্ধান্ত ছিল,” তিনি বলেছিলেন।

এটি ভিক্টোরিয়া রাজ্যে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে, যা টেনিস টুর্নামেন্টের আয়োজন করে, যা সম্প্রতি বিশ্বের সবচেয়ে গুরুতর লকডাউন বিধিনিষেধ থেকে বেরিয়ে এসেছে এবং সরকার কিছু কর্মীকে সম্পূর্ণ টিকা দেওয়ার নির্দেশ দিয়েছে।

স্টিফেন বার্নস, একজন চিকিত্সক এবং অস্ট্রেলিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশনের প্রাক্তন সহ-সভাপতি, সোশ্যাল মিডিয়ায় বলেছেন যে জোকোভিচকে অর্থ প্রদানের অনুমতি দেওয়ার সিদ্ধান্তটি কোভিট -19 এর ঝুঁকি হ্রাস করার লক্ষ্যে “লক্ষ লোকের কাছে একটি ভয়ঙ্কর বার্তা” পাঠিয়েছে। “সে কতটা ভালো টেনিস খেলোয়াড় তা আমি চিন্তা করি না। যদি তিনি টিকা দিতে অস্বীকার করেন তবে তাকে ভিতরে যেতে দেওয়া উচিত নয়,” তিনি বলেছিলেন।

READ  'শুরু থেকে অবিশ্বাস্য,' জোয়েল এম্বেড 27 মিনিটে 50 পয়েন্ট স্কোর করেছে, ফিলাডেলফিয়া 76ers জিতেছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।