লাইভ ঘোষণা: ন্যাশনাল চ্যাম্পিয়নশিপের হাফটাইমে আলাবামা জর্জিয়াকে এগিয়ে দেয়

ঋণ…কেভিন সি। কক্স/গেটি ইমেজ

জর্জিয়া তার প্রথম প্রান্তিক হিসাবে ডিসেম্বরের বেশিরভাগ সময় স্টেটসন বেনেটের অবস্থা রক্ষা করেছিল। এরপর তিনি মিশিগানের বিপক্ষে অরেঞ্জ কাপে ৩১৩ গজের দুই-তৃতীয়াংশ পাস এবং তিনটি টাচডাউন দিয়ে শেষ করেন।

কিন্তু ডিসেম্বরে একটি কুৎসিত ট্রিপ ছিল – এটি আলাবামার বিরুদ্ধে ছিল। সেই খেলায় বেনেট ৪৮ রানে ২৯ রান করেন। তিনি তিনটি টাচডাউন ছুঁড়েছিলেন, তবে দুটি বাধাও ছুঁড়েছিলেন।

সোমবার পুনরুদ্ধারের আরেকটি ডোজ এবং এমনকি কিছুটা প্রতিশোধের প্রস্তাব দিতে পারে। (2020 সালে জর্জিয়া যখন আলাবামার কাছে হেরেছিল তখন বেনেট কোয়ার্টারব্যাক ছিলেন। সেই রাতে তিনি তুসকালোসাতে অর্ধেকেরও কম পাস দিয়ে শেষ করেছিলেন।)

“আমি ভেবেছিলাম আমি এসইসি চ্যাম্পিয়নশিপ খেলায় ভাল খেলেছি,” বেনেট গত সপ্তাহে বলেছিলেন। “আমি কিছু ভুল করেছি যা আপনি একটি ভাল দলের বিপক্ষে করতে পারবেন না। তবে আমি কিছু ভালো থ্রো করেছি, ভালো ফল করেছি। তাই মিশিগান গেমে যাওয়ার ক্ষেত্রে আমার মূল ফোকাস হল ভুলগুলো পরিষ্কার করা এবং আমি যা ভালো করছি তা চালিয়ে যাওয়া।

বেনেট কলেজ ফুটবলের বৃহৎ দর্শকদের জন্য অনেক দুর্দান্ত জিনিস করে, যদি সবসময় টুইটারে সবাই না থাকে।

“আমি মনে করি না লোকেরা বুঝতে পেরেছিল যে স্টেটসন বেনেট কোয়ার্টারব্যাকে কতটা অ্যাথলিট ছিল,” দক্ষিণ ক্যারোলিনার কোচ শেন বিমার বলেছেন, বেনেট স্কাউট দলের কোয়ার্টারব্যাক কেমন ছিল তা স্মরণ করে তিনি যখন কির্বি স্মার্টের অধীনে জর্জিয়ায় একজন সহকারী ছিলেন।

“আমার মনে আছে কিরবি প্রতিদিন এই নতুন ছাত্র স্টেটসন বেনেট সম্পর্কে স্টাফ মিটিংয়ে আসত এবং কীভাবে তারা তাকে থামাতে পারেনি,” বিমার বলেছিলেন।

জর্জিয়া স্টেডিয়ামে তিন মৌসুমে, বেনেট 4,077 পাসিং ইয়ার্ড রেকর্ড করেছেন, যার মধ্যে এই মৌসুমে 2,600-এর বেশি, তিনি 11টি খেলা শুরু করেছেন।

READ  আই-৯৫ এসো

আলাবামা ইঙ্গিত দিয়েছে যে সাম্প্রতিক বছরগুলিতে বেনেট তার প্রতিরক্ষা কতবার দেখেছে তা নিয়ে চিন্তিত নয়।

আলাবামা ডিফেন্সিভ কো-অর্ডিনেটর পিট গোল্ডিং বলেছেন, “আমি মনে করি আপনি সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করছেন যে এটি কী কভারেজ, এটির সামনে কী, চাপ কী,” আলাবামা ডিফেন্সিভ কো-অর্ডিনেটর পিট গোল্ডিং বলেছেন। “গুরুত্বপূর্ণভাবে, প্রি-স্ন্যাপ রিডিংয়ে, তিনি মনে করেন যে তিনি এই চেহারাটি পাচ্ছেন, এবং তারপর বলটি এখন পরিবর্তিত হয়েছে, এটি কি ভিন্ন কভারেজ নাকি এটি ভিন্ন চাপ, এটি আগে ভিন্ন। এখন তাকে ভাবতে হবে।

এর মানে এই নয় যে আলাবামা তাকে লক্ষ্য করেনি।

মৌসুমের সেরা ডিফেন্ডারের নাম দেওয়া হয়েছে, ক্রিমসন টাইট লাইনব্যাকার উইল অ্যান্ডারসন জুনিয়র বলেছেন। “পকেট থেকে বের করার ক্ষমতা তার সবচেয়ে বড় এবং শক্তিশালী দক্ষতাগুলির মধ্যে একটি। আমি মনে করি সে তার হাত দিয়ে খেলা প্রসারিত করতে পারে। কিন্তু আমাদের তাকে নিয়ন্ত্রণ করতে হবে। আমি মনে করি তার পা চালানো এবং মাঠ জুড়ে দৌড়ানো সবচেয়ে বড় অংশ। তার খেলা। আমাদের তাকে পকেটে রাখতে হবে। এবং তাকে অবশ্যই খেয়াল রাখতে হবে যেন মাঠ জুড়ে আমাদের উপর ছুটে না যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।