রনেটসের প্রধান গায়ক রনি স্পেক্টর 78 বছর বয়সে মারা গেছেন

তার বয়স ৭৮ বছর।

“আমাদের প্রিয় আর্থ অ্যাঞ্জেল রনি ক্যান্সারের সাথে একটি সংক্ষিপ্ত যুদ্ধের পরে আজ মারা গেছেন,” পরিবার জানিয়েছে। “তিনি তার পরিবারের সাথে এবং তার স্বামী জোনাথনের উষ্ণতায় ছিলেন। রনি তার চোখে বিদ্যুত, একটি ধূর্ত মনোভাব, হাস্যরসের একটি দুষ্ট অনুভূতি এবং তার মুখে হাসি নিয়ে বেঁচে ছিলেন।”

স্পেকটারের প্রতিভার প্রশংসা রয়্যালটি থেকে জমা হতে থাকে।

“আমি এইমাত্র রনি স্পেকটার সম্পর্কে খবর শুনেছি, আমি কী বলব জানি না।” উইলসন টুইটারে লিখেছেন. “আমি তার কণ্ঠকে খুব পছন্দ করতাম, তিনি একজন বিশেষ ব্যক্তি এবং প্রিয় বন্ধু ছিলেন। এটি আমার হৃদয় ভেঙে দেয়। রনির সঙ্গীত এবং আত্মা চিরকাল বেঁচে থাকবে।”
জন জেট বলল স্পেকটার “রক এবং রোলের চিহ্ন অনির্দিষ্ট।”

ভেরোনিকা বেনেট নিউ ইয়র্ক সিটির স্প্যানিশ হারলেম পাড়ায় জন্মগ্রহণ করেছিলেন, তিনি 1961 সালে রনেটস তৈরি করেছিলেন যখন তিনি একটি বড় বোন এবং একজন চাচাতো ভাইয়ের সাথে কিশোরী ছিলেন।

1960-এর দশকের “ওয়াল অফ সাউন্ড” শৈলী তৈরি করা সঙ্গীত প্রযোজক বিল স্পেকটারের জন্য দুই বছর অডিশন দেওয়ার পরে, ব্যান্ডটি বিখ্যাত হয়ে ওঠেনি এবং তিনি তার লেবেলে স্বাক্ষর করেছিলেন।

স্পেকটারের জন্য তাদের প্রথম একক, “বি মাই বেবি”-এর সাফল্যের পর, তারা ডিক ক্লার্কের ক্যারাভান অফ স্টারস-এর সাথে দেশ সফর করে এবং রিল পরের কয়েক বছরে “বেবি আই লাভ ইউ” সহ একাধিক পপ হিট গানের মহড়া দেয়। “বৃষ্টিতে হাঁটা” এবং “আমি কি তোমাকে ভালোবাসি?”

রনেটরা রোলিং স্টোনস এবং এরিক ক্ল্যাপটন এবং দ্য ইয়ার্ডবার্ডস-এর মতো কার্যকলাপে জড়িত ছিল এবং মহিলা দলটি যুক্তরাজ্যে খুব জনপ্রিয় ছিল। রনি স্পেকটারের ওয়েবসাইট অনুসারে, তারপর 1966 সালে বিটলসের চূড়ান্ত মার্কিন সফরে খোলা হয়।

দলটি 1967 সালে বিভক্ত হয়। রনি বিল স্পেকটারকে বিয়ে করার পর, তার সাথে তার একটি বিশৃঙ্খল সম্পর্ক ছিল। দম্পতি 1974 সালে বিবাহবিচ্ছেদ করেন।

READ  ওয়াল স্ট্রিট রেকর্ডের পরে শেয়ারগুলি মিশ্রিত হয়েছিল

তার স্মৃতিকথায়, রনি স্পেক্টর তার স্বামীকে একজন আপত্তিজনক, আবেগগতভাবে অপমানজনক মানুষ হিসেবে বর্ণনা করেছেন, “বি মাই বেবি: আমি কিভাবে মাসকারা, মিনিস্কার্ট এবং পাগল পেয়েছি।”

গত বছর তার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া পোস্টে, তিনি বিখ্যাত ড, “তিনি একজন মহান প্রযোজক, কিন্তু একজন খারাপ স্বামী।”

1970-এর দশকের মাঝামাঝি, রনি স্পেক্টর একক শিল্পী হিসাবে একটি নতুন কর্মজীবন শুরু করেন। যদিও তিনি তার 60 এর দশকের বিজ্ঞাপনের শীর্ষে পৌঁছাতে পারেননি, তবে তিনি 1986 সালে এডি মানির সাথে তার হিট গান “টেক মি হোম টুনাইট”-এ শীর্ষ 40 টি রেডিও গানে ফিরে আসেন।

1988 সালে, রনি স্পেক্টর এবং রনেটস বিল স্পেকটারের বিরুদ্ধে মামলা করেছে রয়্যালটি এবং লাইসেন্স ফি $10 মিলিয়নের বেশি। একটি আদালত অবশেষে রোনেটাসের রয়্যালটি বছরে দুবার প্রদানের নির্দেশ দেয়।

বিল স্পেক্টর পরে অভিনেত্রী লানা ক্লার্কসনকে হত্যার জন্য দোষী সাব্যস্ত হন এবং 19 বছরের কারাদণ্ডে দণ্ডিত হন। তিনি কারাগারের আড়ালে মারা যান।

রনি স্পেক্টর তার 70 এর দশকে সঙ্গীত রেকর্ড করা অব্যাহত রেখেছিলেন এবং ভাল অভিনয় করেছিলেন।

তিনি “ভালোবাসা এবং কৃতজ্ঞতায় পূর্ণ ছিলেন। তার খুশির কণ্ঠস্বর, কৌতুকপূর্ণ প্রকৃতি এবং জাদুকরী উপস্থিতি এমন প্রত্যেকের সাথে থাকবে যারা তাকে জানত, শুনেছিল বা দেখেছিল। পরিবার এই সময়ে গোপনীয়তার জন্য শ্রদ্ধার সাথে জিজ্ঞাসা করছে।”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।