ব্রাউনদের বিরুদ্ধে প্যাকার্সের নাটকীয় জয় থেকে 5টি উপায়

3. এতে অনেক ইতিহাস তৈরি হয়েছিল।

রজার্সের 11-গজ টাচডাউন টসে, রিসিভার অ্যালান ল্যাজার্ড প্রথম ত্রৈমাসিকে 5:13-এ প্যাকার্সকে 7-6-এ নিয়ে যান এবং ব্রেট ফাভ্রের ডিটি পাসের রেকর্ড ভেঙে দেন। এটি তার জীবনের এক নম্বর। 443, এবং সেই মুহুর্তে ফাউলারের একটি স্কোরবোর্ড বার্তা এবং নতুন রেকর্ড ধারককে একটি ভিডিও শ্রদ্ধা জানানো হয়েছিল।

“এটি একটি বিশেষ জায়গা,” রজার্স বলেছিলেন। “এভাবে ইতিহাসের অংশ হওয়া আমাকে হারায়নি। আমার একটি অংশ খুশি ছিল, আমরা এটি শেষ করেছি… এখন আমরা একটি টাচডাউন পেয়েছি যাতে সে তার রেকর্ড পেতে পারে।”

তিনি প্যাকার্সের পরবর্তী ড্রাইভটি তৈরি করেন, রজার্স এবং অ্যাডামসের মধ্যে নিয়মিত মৌসুমে 66 তম টাচডাউন লিঙ্ক, রজার্স এবং জর্ডি নেলসনের সেট করা 65 রানের মার্ক ভেঙে দেন।

অ্যাডামস দ্বিতীয় ডিডি নেন এবং 114 ইয়ার্ডের জন্য 10টি ক্যাচ নিয়ে শেষ করেন, যেখানে রজার্স তিনটি ডিটি সহ 202 গজে 34টি ক্যাচ দিয়েছিলেন এবং 115.1 পাসের হার রেকর্ড করেন।

4. রক্ষণাত্মক খেলোয়াড়দের মিশ্র পারফরম্যান্স বোঝা কঠিন।

প্যাকাররা মেফিল্ডকে চারবার বাছাই করে, তাকে 55.3 (36-এর জন্য 21, 222 ইয়ার্ড, দুটি ডিডি) রেখেছিল এবং কর্নারব্যাক এরিক স্টোকসের ড্রপ না হলে পাঁচটি পেতে পারত।

প্রিস্টন স্মিথ এবং ডিন লোরি চতুর্থ কোয়ার্টারের শুরুতে ব্রাউনসের সাথে বলটিকে ফিল্ড-গোল লাইনের প্রান্তে নিয়ে যাওয়ার সাথে তারা তাকে পাঁচবার বরখাস্ত করে। প্রথমার্ধে স্টোকসের দুই-পয়েন্টের পরিবর্তন অপরিসীম প্রমাণিত হয়।

কিন্তু ব্রাউনস মোট 408 ইয়ার্ডে গড়িয়েছে, 28টি ডাউন নিয়ে, তৃতীয় এবং চতুর্থ ডাউনে 8-13, এবং সেই চূড়ান্ত রান শুরু হলে প্যাকাররা তাদের হিল পায় বলে মনে হয়।

“খেলা জেতা আমাদের হাতে” সংগ্রাম সত্ত্বেও একটি রক্ষণাত্মক মনোভাব, রুশান কেরির মতে, যার পাঁচটি অজুহাতের মধ্যে দুটি ছিল৷ তারা গোল করতে পারে না। তারা যেখানে আছে আমাদের তাদের রাখতে হবে।

READ  টেক-টু ইন্টারেক্টিভ $11 বিলিয়ন চুক্তিতে FarmVille Maker Zynga কিনতে

“আমাদের একে অপরের চোখে দেখতে হবে এবং কাজে যেতে হবে।”

“একটি নির্দিষ্ট পরিমাণে, আমরা ভাগ্যবান,” অ্যাডামস বলেছিলেন। “আপনি এখনও একটি খেলায় আছেন… যদি তারা ফিল্ড-গোল রেঞ্জের মধ্যে আসে এবং তারা একটি ফিল্ড গোল করে তবে এটি কঠিন।”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।