বেটি হোয়াইট রোস্টিং হল স্যান্ড্রা বুলকের হাস্যকর ক্লিপ ভাইরাল – এনবিসি বোস্টন৷

বেটি হোয়াইট এবং স্যান্ড্রা বুলকের হাস্যকর ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হচ্ছে কারণ ভক্তরা তাদের প্রিয় স্ক্রীন মুহূর্তগুলি ভাগ করে চলেছেন। 99 বছর বয়সে হোয়াইটের মৃত্যুর পর 31 ডিসেম্বর, 2021 তারিখে।

হোয়াইট 2010 সালে স্ক্রিন অ্যাক্টরস গিল্ড লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পেয়েছিলেন। বুলক, যিনি 2009 সালের “দ্য প্রপোজাল” চলচ্চিত্রে হোয়াইটের সাথে সহ-অভিনয় করেছিলেন, হোয়াইটকে পুরস্কার প্রদান করেছিলেন, যিনি তখন একজন সহ অভিনেতাকে নির্মমভাবে রোস্ট করেছিলেন।

“ওহ আমার প্রিয়, আমি পারি না …” হোয়াইট তার গ্রহণযোগ্য বক্তৃতা শুরু করেছিল।

তারপর সে ষাঁড়ের হাত ধরে এবং তার দেওয়া আন্তরিক শ্রদ্ধার জন্য তাকে প্রশংসা করে।

“এবং এই সুন্দরী মহিলা, তিনি খুব বিস্ময়কর, তিনি তার সাথে ঘটে যাওয়া সমস্ত বিস্ময়কর জিনিসগুলির সাথে…” হোয়াইট বিড়বিড় করে বলল, “একজন মহিলা কতটা স্বাভাবিক তা দেখে কি আনন্দ হয় না? সে কি যেতে পারে?”

মাইক ড্রপ।

ষাঁড় অবিলম্বে হাসিতে ফেটে পড়ল এবং তারকা খচিত দর্শক। আপনি দেখতে পাচ্ছেন ড্রু ব্যারিমোর এবং “মডার্ন ফ্যামিলি” তারকা ডাই বারেল এবং এরিক স্টোন স্ট্রিট হোয়াইটের উজ্জ্বল ক্র্যাকের প্রশংসা করছেন৷

“এটি আমার প্রিয় বেটি হোয়াইট মুহূর্ত,” তিনি লিখেছেন Buzzfeed সহকারী এডিটর-ইন-চিফ স্পেন্সার অল্টহাউস টুইটারে ক্লিপটি প্রথম শেয়ার করেছিলেন। “তার আজীবন SAG পুরষ্কার গ্রহণের বক্তৃতা, যেখানে তিনি স্যান্ড্রা বুলককে নরকে এবং পিছনে রোস্ট করেছিলেন৷ একটি কিংবদন্তির জন্য RIP৷”

সাংবাদিক ম্যাথিউ পেরি ক্লিপটি পুনরায় শেয়ার করা হয়েছে৷ শিরোনাম “বেটি হোয়াইটস টাইম – এমনকি সাধারণ হাস্যরসে – সর্বদা অভিজাত”।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে শুরু করার সাথে সাথে সাদা ভক্তরা টিভি আইকনের মৃত্যুতে তাদের চিন্তাভাবনা শেয়ার করতে থাকে।

READ  বোল্ডার, কলোরাডো, এলাকা দাবানল: সুপিরিয়র এবং লুইসভিল থেকে শত শত ঘরবাড়ি হারিয়েছে এবং কয়েক হাজার লোককে সরিয়ে নেওয়া হয়েছে

“যতবার আমি তার আরেকটি মজার ক্লিপ দেখি আমি আবার কাঁদতে শুরু করি …” এক টুইটার ব্যবহারকারী বলেছেন.

“সময়। বুদ্ধিমত্তা। কবজ. এটা আমাদের #বক্স সাদা। আমরা তোমাকে মিস করব ” আরেকটি যোগ করা হয়েছে.

হোয়াইট 17 জানুয়ারীতে তার 100 তম জন্মদিন উদযাপনের প্রস্তুতি নিচ্ছিল।

উদযাপনের আগে, তিনি খুললেন কভার স্টোরিতে যারা 100 বছর বয়সে পৌঁছানোর বিষয়ে তিনি কেমন অনুভব করেছিলেন। “আমি খুব ভাগ্যবান যে আমি খুব ভাল স্বাস্থ্য এবং এই বয়সে খুব ভাল বোধ করছি,” তিনি বলেছিলেন। “এটা আশ্চর্যজনক.”

হোয়াইট তার উত্সাহী প্রকৃতির চাবিকাঠি শেয়ার করেছেন, “একজন আত্মবিশ্বাসী বিশ্বাসী হওয়ার জন্য জন্মগ্রহণ করেছেন।”

“আমি এটি আমার মায়ের কাছ থেকে পেয়েছি এবং এটি কখনই পরিবর্তিত হয়নি,” তিনি দোকানকে বলেছিলেন। “আমি সবসময় ইতিবাচক দেখি।”

এই গল্পটি প্রথম প্রকাশিত হয়েছিল টুডে ডট কম. আজ থেকে আরো:

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।