প্যাকার বনাম ব্রাউনস কনট্রাডিকশন, স্প্রেড: 16 সপ্তাহের পূর্বাভাস মডেল দ্বারা NFL, 133-96 রান 2021 ক্রিসমাস পরীক্ষায়

দ্য ক্লিভল্যান্ড ব্রাউনস এটি গত মৌসুমে 17-বছরের প্লে-অফ খরার অবসান ঘটিয়েছে, 13টি অভিযানে প্রথম জয়ের রেকর্ডের জন্য 11-5 এগিয়েছে। এই বছর তাদের প্রথম চারটি গেমের তিনটিতে জয়লাভ করার পর, সিজন-পরবর্তী দ্বিতীয় টানা তাদের আশা বেশি ছিল, কিন্তু তারা ধারাবাহিকতা বজায় রেখেছে এবং বর্তমানে AFC উত্তর র‌্যাঙ্কিংয়ে নিজেদের অবস্থান দখল করে আছে। ক্লিভল্যান্ড (7-7) শনিবার NFL প্লে অফে থাকবে যখন তারা NFC উত্তর-চ্যাম্পিয়ন দেখবে গ্রীন বে প্যাকারস (11-3) 2021 NFL ক্রিসমাস ডে যুদ্ধের জন্য।

লম্বে ফিল্ড থেকে কিকঅফ 4:30 pm ET-এর জন্য সেট করা হয়েছে। সিজারস স্পোর্টসবুকের সর্বশেষ প্যাকার্স বনাম ব্রাউনস বিতর্কে গ্রীন বে একটি 7.5-পয়েন্ট প্রিয়, মোট পয়েন্টের জন্য 46.5-এর বেশি। আপনি ব্রাউন বনাম প্যাকারস বাছাইয়ে লক করার আগে, নিশ্চিত করুন যে আপনি করেছেন SportsLine এর প্রমাণিত প্রকল্প মডেল থেকে সর্বশেষ NFL পূর্বাভাস দেখুন.

মডেল, যা প্রতিটি এনএফএল গেম 10,000 বার অনুকরণ করে, ছয় বছরেরও বেশি সময় আগে চালু হওয়ার পর থেকে শীর্ষ-রেটেড এনএফএল নির্বাচনে $ 7,000-এর বেশি $ 100 খেলোয়াড় রয়েছে। এই মডেলটি 2021 মরসুমের 16 তম সপ্তাহে 133-96 এ 2017 মরসুমের প্রথম রেট দেওয়া NFL পরীক্ষায় প্রবেশ করেছে।

এই মডেলটি NFLPickWatch-এর শীর্ষ 10-এ গত পাঁচ বছরে সরাসরি চতুর্থ স্থানে রয়েছে। এনএফএল পরীক্ষা এবং সেই ব্যবধানে, সিবিএস স্পোর্টস ফুটবলের 94 শতাংশেরও বেশি চারবার বিগ ফোরের খেলোয়াড়দের পরাজিত করেছে। যে কেউ এটি অনুসরণ করে সে শ্রেষ্ঠ।

এখন, মডেল তার দর্শনীয় সেট করেছেন প্যাকার বনাম ব্রাউনস শনিবারে. তুমি পারবে নির্বাচনগুলি দেখতে এখনই স্পোর্টসলাইনে যান. এখানে এনএফএল দ্বন্দ্ব সিজার স্পোর্টবুক এবং ব্রাউন বনাম প্যাকারের প্রবণতা:

  • ব্রাউন বনাম প্যাকার স্প্রেড: গ্রীন বে-7.5
  • প্যাকার্সের বিপক্ষে ব্রাউনস ওভার-আন্ডার: 46.5 পয়েন্ট
  • ব্রাউন বনাম ট্যাক্স বেকার: গ্রীন বে-350, ক্লিভল্যান্ড +280
  • জিবি: প্যাকার্স তাদের শেষ 13টি খেলায় স্প্রেডের বিরুদ্ধে 11-2
  • CLE: গ্রীন বে-এর সাথে তাদের শেষ পাঁচটি লড়াইয়ে স্প্রেডের বিরুদ্ধে ব্রাউনস 1-4
READ  ডিলন গ্যাব্রিয়েল ওকলাহোমাতে স্থানান্তরিত হয়েছে: প্রাক্তন ইউসিএফ তারকা কিউবি ইউসিএলএ নিশ্চিতকরণ প্রত্যাখ্যান করেছেন এবং পরিবর্তে সুনার্সে যোগ দিয়েছেন

কেন প্যাকাররা লুকিয়ে রাখতে পারে

গ্রিন বে তার ছয়টি হোম জয়ে পাঁচটি ডাবল ডিজিটের কারণে এই মৌসুমে তার দর্শকদের হারাতে পারেনি। প্যাকার্স 2019 প্রচারাভিযান শুরুর আগে প্রধান কোচের দায়িত্ব নেওয়ার পর থেকে ম্যাট লাঘলার 20-2-এর অধীনে ল্যাম্পেভ ফিল্ডে উন্নতি করেছে। সেই ব্যবধানে সেই হোম রেকর্ডটি এনএফএল-এ সেরা ছিল, সেইসাথে সেই ম্যাচগুলিতে গ্রীন বে-এর প্লাস-10.4 পয়েন্ট পার্থক্য।

2021 এনএফএল সিজন-ওপেনারে নিউ অরলিন্সের কাছে একটি বিব্রতকর 38-3 পরাজয়ের পরে প্যাকার্স 11-1-এ গিয়েছিল। অ্যারন রজার্স কেন্দ্রের অধীনে। তিনবারের লীগ MVP-এর একটি সিজন রয়েছে যা তাকে প্রথম ব্যাক-টু-ব্যাক শিরোপা বিজয়ী করে তুলবে বেটন ম্যানিং ২০০৯ সালে রেকর্ডটি করেন। রজার্স তার শেষ চারটি খেলায় দুর্দান্ত পারফরম্যান্স করেছে, তিনবার 300 গজের বেশি ছুঁড়েছে, যখন 13টি টাচডাউন পাস রেকর্ড করেছে কোনো বাধা ছাড়াই।

ব্রাউন কেন লুকিয়ে রাখতে পারে

ক্লিভল্যান্ডের কোয়ার্টারব্যাক, 26 বছর বয়সী বেকার মেফিল্ড, এই মৌসুমে ভালো পারফর্ম করেছে, ছয়টি খেলায় মাত্র ছয়টি টাচডাউন পাস এবং দুটি ইন্টারসেপশন নিক্ষেপ করেছে। 2018 এনএফএল ড্রাফ্টের প্রথম সামগ্রিক বাছাই হল প্রথম খেলোয়াড় যিনি তার প্রথম চারটি মৌসুমের প্রতিটিতে কমপক্ষে 2,500 পাসিং ইয়ার্ড (2,603) রেকর্ড করেছিলেন। Govt-19/ব্যালেন্স শীট থেকে মৃত্যুদণ্ড কার্যকর করার পর তিনি শনিবার ফিরে আসবেন।

মেফিল্ড ছাড়া ব্রাউনরা এখনও শক্তিশালী হতে পারে, তবে, লিগে তাদের পঞ্চম র‌্যাঙ্কিং দ্রুততম আক্রমণ রয়েছে (139.6 ইয়ার্ড)। তারা প্রতি ক্যারিতে গড়ে 4.9 ইয়ার্ড সহ তৃতীয় স্থানে রয়েছে, যখন গ্রীন বে প্রতি প্রচেষ্টায় 4.5 অনুমতি দিয়েছে, যা NFL-এ অষ্টম। মন্দ একটি নতুন শত্রু আছে নিক সাবতিনি 1,017 ইয়ার্ড সহ লিগের চতুর্থ শীর্ষস্থানীয় বোলার এবং এই মৌসুমে 11 আউটে 90 রান করেছেন।

কিভাবে প্যাকার বনাম ব্রাউনস পিক্স তৈরি করবেন

স্পোর্টসলাইনের মডেলটি দল প্রতি মোট 44 পয়েন্টে কাত হয়ে গেছে। এটি অর্থের একটি দিকও বলে যা 50 শতাংশের বেশি সিমুলেশনে বিস্তৃত। আপনি শুধুমাত্র SportsLine এ নির্বাচিত হতে পারেন.

READ  বিডেন কেন্দ্রীয় ব্যাংকের নতুন তিন কর্মকর্তাকে মনোনীত করবেন

শনিবার ব্রাউনস বনাম প্যাকার্স কে জিতেছে? আর ৫০ শতাংশের বেশি টাকা স্প্রেড কোন দিকে? শনিবার কোন পৃষ্ঠায় ব্রাউনস বনাম প্যাকার্স সম্প্রচারিত হবে তা দেখতে স্পোর্টসলাইনে যান, শীর্ষ রেটযুক্ত NFL নির্বাচনগুলির মধ্যে $7,000-এর উপরে উন্নত মডেল থেকে।, এবং খুঁজে বের করুন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।